কুণালের আত্মহত্যার চেষ্টার পর সুদীপ্ত-দেবযানীকে রাজ্যের বাইরে নিয়ে গেল CBI

কুণাল ঘোষের আত্মহত্যার চেষ্টায় প্রশ্নের মুখে সুদীপ্ত সেন ও দেবযানী মুখার্জির নিরাপত্তা। সারদা কেলেঙ্কারির প্রধান দুই অভিযুক্তকে রাজ্য থেকে সরিয়ে নিয়ে যেতে চান কেন্দ্রীয় তদন্তকারীরা। এ নিয়ে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার সঙ্গে রাজ্য প্রশাসনের নতুন করে টানাপোড়েন শুরু হয়েছে। সারদা সংক্রান্ত একটি মামলায় সুদীপ্ত-দেবযানীকে ওড়িশা নিয়ে যেতে শুক্রবারই রাজ্যে আসে কেন্দ্রীয় তদন্তকারীদের একটি দল।

Updated By: Nov 15, 2014, 03:52 PM IST

কলকাতা: কুণাল ঘোষের আত্মহত্যার চেষ্টায় প্রশ্নের মুখে সুদীপ্ত সেন ও দেবযানী মুখার্জির নিরাপত্তা। সারদা কেলেঙ্কারির প্রধান দুই অভিযুক্তকে রাজ্য থেকে সরিয়ে নিয়ে যেতে চান কেন্দ্রীয় তদন্তকারীরা। এ নিয়ে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার সঙ্গে রাজ্য প্রশাসনের নতুন করে টানাপোড়েন শুরু হয়েছে। সারদা সংক্রান্ত একটি মামলায় সুদীপ্ত-দেবযানীকে ওড়িশা নিয়ে যেতে শুক্রবারই রাজ্যে আসে কেন্দ্রীয় তদন্তকারীদের একটি দল।

 আলিপুর কেন্দ্রীয় সংশোধনাগার ও আলিপুর মহিলা সংশোধনাগার কর্তৃপক্ষের কাছে ওড়িশার আদালতের প্রোডাকশন ওয়ারেন্টও পেশ করেন তাঁরা। এরপর দুই জেলের কর্তৃপক্ষ যোগাযোগ করে, ADG কারা অধীর শর্মার সঙ্গে। ADG কারা জানিয়ে দেন, সুদীপ্ত ও দেবযানির বিরুদ্ধে রাজ্য পুলিসের একাধিক মামলা রয়েছে। তাই তাঁদের এখন ভিনরাজ্যে পাঠানো সম্ভব নয়।

 

.