সুদীপ্ত গুপ্তর এক বছরের মৃত্যুতে মিছিল করায় অভিযোগ দায়ের হল এসএফআই নেতৃত্বের বিরুদ্ধে

সুদীপ্ত গুপ্তর এক বছরের মৃত্যুতে মিছিল করায় এবার অভিযোগ দায়ের হল এসএফআই এবং ডিওয়াইএফআই নেতৃত্বের বিরুদ্ধে। শুধু তাই নয়, সূর্যকান্ত মিশ্রর মিছিল থেকে ফেরার পথে এসএফআই কর্মী সৈফুদ্দিন মোল্লার মৃত্যুর ঘটনার প্রতিবাদে মিছিল করাতেও অভিযোগ দায়ের হলো এসএফআই এবং ডিওয়াইএফআই নেতৃত্বের বিরুদ্ধে। গ্রেফতারি এড়াতে শেষ পর্যন্ত বেল নিতে হলো এসএফআই এবং ডিওয়াইএফআই নেতা কর্মীদের।

Updated By: Sep 2, 2014, 07:55 PM IST
সুদীপ্ত গুপ্তর এক বছরের মৃত্যুতে মিছিল করায় অভিযোগ দায়ের হল এসএফআই নেতৃত্বের বিরুদ্ধে

ওয়েব ডেস্ক: সুদীপ্ত গুপ্তর এক বছরের মৃত্যুতে মিছিল করায় এবার অভিযোগ দায়ের হল এসএফআই এবং ডিওয়াইএফআই নেতৃত্বের বিরুদ্ধে। শুধু তাই নয়, সূর্যকান্ত মিশ্রর মিছিল থেকে ফেরার পথে এসএফআই কর্মী সৈফুদ্দিন মোল্লার মৃত্যুর ঘটনার প্রতিবাদে মিছিল করাতেও অভিযোগ দায়ের হলো এসএফআই এবং ডিওয়াইএফআই নেতৃত্বের বিরুদ্ধে। গ্রেফতারি এড়াতে শেষ পর্যন্ত বেল নিতে হলো এসএফআই এবং ডিওয়াইএফআই নেতা কর্মীদের।

কার্টুনকাণ্ডে অম্বিকেশ মহাপাত্র কিংবা শিলাদিত্য চৌধুরীর বিরুদ্ধে এখনও রাজ্য সরকারের তরফে মামলা চলছে। আর এবার সুদীপ্ত গুপ্ত এবং সৈফুদ্দিন মোল্লার মৃত্যুর প্রতিবাদে মিছিল করায় রোষের মুখে পড়তে হলো এসএফআই এবং ডিওয়াইএফআই এই দুই সংগঠনের মোট বারোজন নেতা কর্মীকে।

রাজ্যসভার সাংসদ ঋতব্রত সহ এসএফআইয়ের রাজ্য সভাপতি, রাজ্য সম্পাদক সহ ডিওয়াইএফআই নেতাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে পুলিস। উদ্দেশ্য প্রণোদিতভাবে জমায়েত এবং অশান্তির পরিবেশ তৈরি করার অভিযোগ এনে এঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

যাঁদের বিরুদ্ধে সেই এসএফআই এবং ডিওয়াইএফআই নেতৃত্বের বক্তব্য মিছিল করা নিয়ে পুলিসের তরফে কোনও নিষেধাজ্ঞা জারি করা হয়নি। মঙ্গলবার ব্যাঙ্কশাল কোর্টে সকলেই জামিন নেন। যদিও মিছিল করার জন্য নাকি সরকারের বিরোধীতা করার জন্য এই অভিযোগ দায়ের তা নিয়ে প্রশ্ন তুলেছেন অভিযুক্তরা।

.