close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

বেহালায় আত্মঘাতী সমকামী যুবক

সমকামী সম্পর্কের টানাপোড়েনে আত্মঘাতী যুবক। বেহালার পর্ণশ্রী থানা এলাকার ঘটনা। হোটেল ম্যানেজমেন্ট পাস করে চাকরিতে ঢুকেছিল নবপল্লির বাসিন্দা সৌমেন্দ্র ব্যানার্জি। উদ্ধার হয়েছে সুইসাইড নোট। নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ী করেনি সৌমেন্দ্র। সূত্রের খবর, তাঁর সমকামী সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরে আপত্তি ছিল পরিবারের। সেনিয়ে অশান্তিতেই আত্মহত্যা কিনা খতিয়ে দেখছে পুলিস।

Updated: Jul 10, 2017, 09:52 AM IST
বেহালায় আত্মঘাতী সমকামী যুবক

ওয়েব ডেস্ক: সমকামী সম্পর্কের টানাপোড়েনে আত্মঘাতী যুবক। বেহালার পর্ণশ্রী থানা এলাকার ঘটনা। হোটেল ম্যানেজমেন্ট পাস করে চাকরিতে ঢুকেছিল নবপল্লির বাসিন্দা সৌমেন্দ্র ব্যানার্জি। উদ্ধার হয়েছে সুইসাইড নোট। নিজের মৃত্যুর জন্য কাউকে দায়ী করেনি সৌমেন্দ্র। সূত্রের খবর, তাঁর সমকামী সম্পর্ক নিয়ে দীর্ঘদিন ধরে আপত্তি ছিল পরিবারের। সেনিয়ে অশান্তিতেই আত্মহত্যা কিনা খতিয়ে দেখছে পুলিস।

এদিকে, হেয়ারস্ট্রিট গুলিকাণ্ডের দ্রুত কিনারা করে ফেলল পুলিস। হেয়ার স্ট্রিট নয়। গুলি চলে যাদবপুরের বিক্রমগড়ের একটি ফ্ল্যাটে। মদের আসরে এক বার সিঙ্গারকে কেন্দ্র করে দুই রুমমেটের ঝামেলা। এক রুমমেট গুলি চালিয়ে দেয়। বিক্রমগড়ের এই ফ্ল্যাটেই ভাড়া থাকে ৩ বন্ধু। (আরও পড়ুন- আজ আদালতে বিক্রম )