ফের বহুতল থেকে মরণঝাঁপ নিয়ে উঠছে প্রশ্ন

ফের বহুতল থেকে মরণঝাঁপ। এবারও আনোয়ার শাহ রোডের সাউথ সিটি আবাসন। রবিবার রাতে সাউথ সিটির দু নম্বর টাওয়ারের তিরিশ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন এক প্রৌঢ়। মৃতের নাম ধনঞ্জয় পাঠক। তিনি ওই আবাসনেরই বাসিন্দা। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস।মেয়ের বিয়ে হয়ে গেছে।

Updated By: Oct 8, 2012, 11:39 AM IST

ফের বহুতল থেকে মরণঝাঁপ। এবারও আনোয়ার শাহ রোডের সাউথ সিটি আবাসন। রবিবার রাতে সাউথ সিটির দু নম্বর টাওয়ারের তিরিশ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন এক প্রৌঢ়। মৃতের নাম ধনঞ্জয় পাঠক। তিনি ওই আবাসনেরই বাসিন্দা। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিস।মেয়ের বিয়ে হয়ে গেছে। স্ত্রী, ছেলে এবং বৃদ্ধা মাকে নিয়ে সাউথ সিটি আবাসনের দু নম্বর টাওয়ারের তিরিশ তলায় থাকতেন ধনঞ্জয় পাঠক। জমি সংক্রান্ত ব্যবসার সঙ্গে যুক্ত ছিলেন তিনি।
রবিবার রাত সাড়ে আটটা নাগাদ তাঁর দেহ পড়ে থাকতে দেখা যায় টাওয়ারের নীচে। মেলে একটি সুইসাইড নোট। সুইসাইড নোটে উল্লেখ করা হয়েছে, ধনঞ্জয় পাঠক কোনও একটি বিষয়ে অঙ্গীকারবদ্ধ ছিলেন। কিন্তু সেই অঙ্গীকার পূরণ করতে না পারায় তিনি আত্মঘাতী হয়েছেন। প্রাথমিক তদন্তের পর পুলিস নিশ্চিত, আত্মঘাতীই হয়েছেন ওই ব্যক্তি। স্থানীয় বাসিন্দারা এ ঘটনা নিয়ে কিছুই জানাতে চাননি। কিছুদিন আগেই ওই আবাসনের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হন গল্ফগ্রীনের বাসিন্দা তিন মহিলা। সে ঘটনায় প্রশ্ন ওঠে আবাসনের নিরাপত্তা নিয়ে। কারণ, ওই তিনজনের কেউই আবাসনের বাসিন্দা ছিলেন না। রবিবার আবাসনেরই এক বাসিন্দার ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে আবাসন চত্বরে। কেন বারাবর আত্মহত্যার জন্য বহুতলকেই বেছে নেওয়া হচ্ছে, এড়ানো যাচ্ছে না সেই প্রশ্নও।
 

.