Sujay Krishna Bhadra: নতুন ৩ সংস্থার খোঁজ, ইডির নজরে 'কালীঘাটের কাকু'-র ৫০ ব্যাংক অ্যাকাউন্ট

এর আগেই আসে কালীঘাটের কাকু ওরফে সুজয় কৃষ্ণ ভদ্রের ভাগ্নি কাবেরী ভট্টাচার্যের বিস্ফোরক অভিযোগ। তাঁর অভিযোগ, তাঁর মাকে মেরে ফেলেছে স্বয়ং মামা-ই। অর্থাৎ সুজয় কৃষ্ণ ভদ্রকে একজন 'খুনি' বলেও দাগলেন তাঁর ভাগ্নি!

Updated By: Jun 5, 2023, 12:34 PM IST
Sujay Krishna Bhadra: নতুন ৩ সংস্থার খোঁজ, ইডির নজরে 'কালীঘাটের কাকু'-র ৫০ ব্যাংক অ্যাকাউন্ট

বিক্রম দাস: কালীঘাটের কাকুকে জেরা করে পাওয়া গেল নতুন তথ্য। সুজয় কৃষ্ণ ভদ্র ও তাঁর আত্মিয়ের সংস্থা মিলিয়ে ৫০টি ব্যাংক অ্যাকাউন্ট এবার ইডি-র নজরে বলে জানা গিয়েছে। এই ৫০টি ব্যাংক অ্যাকাউন্টের সমস্ত তথ্য ব্যাংকগুলোর কাছে চেয়ে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। ইডি সূত্রে জানা গিয়েছে যে কালো টাকা সাদা করার কাজে এই ৫০টি ব্যাংক অ্যাকাউন্ট কাজে লাগানো হয়েছে বলে মনে করছে তদন্তকারী সংস্থা। পাশপাশি আগেই যে তিনটি সংস্থার হদিশ পাওয়া গিয়েছিল তাঁর সঙ্গে নতুন আরও তিনটি সংস্থার হদিশ পাওয়া গেল। নতুন খোঁজ পাওয়া সংস্থাগুলি হল এ সরকার অ্যাসসিয়েটস, সরকার এন্টারপ্রাইস এবং নয়নিকা এন্টারপ্রাইস।

আরও পড়ুন: Rujira Banerjee: বিদেশের পথে বিমানবন্দরে আটকানো হল রুজিরাকে, কড়া পদক্ষেপ নিচ্ছে অভিষেক!

এর আগেই আসে কালীঘাটের কাকু ওরফে সুজয় কৃষ্ণ ভদ্রের ভাগ্নি কাবেরী ভট্টাচার্যের বিস্ফোরক অভিযোগ। তাঁর অভিযোগ, তাঁর মাকে মেরে ফেলেছে স্বয়ং মামা-ই। অর্থাৎ সুজয় কৃষ্ণ ভদ্রকে একজন 'খুনি' বলেও দাগলেন তাঁর ভাগ্নি! ভাগ্নি কাবেরী ভট্টাচার্যের অভিযোগ, ২০১৭ সালের ২৬ আগস্ট শিপ্রা ভট্টাচার্য অর্থাৎ কালীঘাটের কাকু ওরফে সুজয় কৃষ্ণ ভদ্রের দিদির রহস্যজনক মৃত্যু হয়। এই মৃত্যুর পরই সুজয় কৃষ্ণ ভদ্র তাঁর ভাগ্নি ও জামাইয়ের বিরুদ্ধে অভিযোগ নিয়ে আসে। তবে তাঁর ভাগ্নির সাফ বক্তব্য, সুজয় কৃষ্ণ ভদ্র নিজেই চক্রান্ত করে জায়গা জমির জন্য মাকে মেরে ফেলেছে।

আরও পড়ুন: Dilip Ghosh: 'ভাইপো জীবনে কি করেছেন, সমালোচনা করে দায়িত্ব শেষ করছেন', আক্রমণ দিলীপের

গ্রেফতারির পরে ইডি হেফাজতে কাকুর কান্না। টিভিতে এসব কী দেখছি। বাবাকে প্রশ্ন করেন মেয়ে। আর এরপরই মেয়ের সামনে কান্নায় ভেঙে পড়েন সুজয়কৃষ্ণ ভদ্র। ইডি হেফাজতে কেঁদে ভাসালেন কাকু। ইডির তদন্তকারীদের প্রশ্ন, কেন তাঁকে আরও একদিন সময় দেওয়া হল না! তাঁর সামাজিক সম্মান নষ্ট হয়েছে বলেও জানান সুজয়কৃষ্ণ ভদ্র। ইডির অফিসাররা অবশ্য জানান, তাঁকে অনেকটাই সময় দেওয়া হয়েছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.