কলেজে ‘তোলাবাজি’কাণ্ডে সুরেন্দ্রনাথ কলেজের গ্রুপ ডি কর্মীকে শোকজ

জয়পুরিয়া কলেজে সহ কলকাতার একাধিক নামী কলেজে ভর্তির ক্ষেত্রে তোলাবাজির অভিযোগ ওঠায় উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Jul 3, 2018, 02:35 PM IST
কলেজে ‘তোলাবাজি’কাণ্ডে সুরেন্দ্রনাথ কলেজের গ্রুপ ডি কর্মীকে শোকজ

নিজস্ব প্রতিবেদন:  মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপের পরই তত্পরতা। কলেজে ভর্তিতে তোলাবাজির ঘটনায় অভিযুক্ত সুরেন্দ্রনাথ কলেজের গ্রুপ ডি কর্মী রাতুল ঘোষকে শোকজ করা হল।

রবিবার রাতেই  সুরেন্দ্রনাথ কলেজের গ্রুপ ডি কর্মী রাতুল ঘোষের খোঁজে তল্লাশি চালায় লালবাজারে গোয়েন্দা বিভাগের গুণ্ডা দমন শাখার কর্তারা। তাঁর বাড়ি থেকে মার্কশিট-সহ প্রচুর নথি উদ্ধার হয়।

আরও পড়ুন: বাড়িতে দরজায় টোকা দিতেই খুলে যায় দরজা, ফাঁকা বাড়িতে মেয়েকে যে অবস্থায় মা দেখলেন

প্রসঙ্গত, জয়পুরিয়া কলেজে সহ কলকাতার একাধিক নামী কলেজে ভর্তির ক্ষেত্রে তোলাবাজির অভিযোগ ওঠায় উদ্বিগ্ন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঘটনায় ইতিমধ্যে গ্রেফতার করা হয়েছে জয়পুরিয়া কলেজের প্রাক্তন ছাত্রনেতা তিতান সাহাকে। সোমবারই শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে নিজের বাসভবনে ডেকে পাঠান তিনি। শিক্ষামন্ত্রীর সঙ্গে বৈঠকের পর মুখ্যমন্ত্রী সোজা চলে যান নিজের কলেজ আশুতোষে। আশুতোষ কলেজ থেকে বেরিয়ে তিনি বলেন, “কেউ টাকা পয়সা নিয়ে ভর্তি করলে বা ভর্তির প্রতিশ্রুতি দিলে আমি তাঁদের সেটা করতে না করব। তার পরেও যদি তাঁরা করেন তা হলে সরকার ব্যবস্থা নেবে।”

আরও পড়ুন: ‘মুখ্যমন্ত্রীকে কেন হস্তক্ষেপ করতে হল?’ কলেজ ভর্তিতে অনিয়মে বিস্ফোরক সাধন

এরপরই সুরেন্দ্রনাথ কলেজে যান শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। কথা বলেন কলেজ কর্তৃপক্ষের সঙ্গে। এরপরই রাতুলকে শোকজ করে কলেজ কর্তৃপক্ষ।

 

 

 

 

.