ফের পঠনপাঠন শুরু সুরেন্দ্রনাথ সান্ধ্য কলেজে

পুলিসি নিরাপত্তার মধ্যে শুক্রবার থেকে খুলল সুরেন্দ্রনাথ সান্ধ্য কলেজ। গত ৩ দিন বন্ধ থাকার পর মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে শেষপর্যন্ত পঠনপাঠন ও স্বাভাবিক কাজকর্ম শুরু হয়েছে কলেজে। গত সোমবার তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরে সুরেন্দ্রনাথ সান্ধ্য কলেজে ক্লাস বন্ধ হয়ে যায়।

Updated By: May 4, 2012, 10:16 PM IST

পুলিসি নিরাপত্তার মধ্যে শুক্রবার থেকে খুলল সুরেন্দ্রনাথ সান্ধ্য কলেজ। গত ৩ দিন বন্ধ থাকার পর মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপে শেষপর্যন্ত পঠনপাঠন ও স্বাভাবিক কাজকর্ম শুরু হয়েছে কলেজে। গত সোমবার তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের জেরে সুরেন্দ্রনাথ সান্ধ্য কলেজে ক্লাস বন্ধ হয়ে যায়। তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ১৫ মে পর্যন্ত সুরেন্দ্রনাথ সান্ধ্য কলেজে পঠনপাঠন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল কর্তৃপক্ষ। বিবাদ মূলত সোমেন মিত্র গোষ্ঠীর সঙ্গে শঙ্কুদেব পণ্ডার গোষ্ঠীর।
কলেজ খুললেও নিরাপত্তার স্বার্থে পুলিসি প্রহরা রাখা হয়েছে। পড়ুয়ারা যে এখনও যথেষ্ট আতঙ্কে রয়েছেন তা মেনে নিয়েছে কলেজ কর্তৃপক্ষও। কলকাতা বিশ্ববিদ্যালয়ের সূচি অনুযায়ী নির্ধারিত প্র্যাকটিকাল পরীক্ষাগুলি শুক্রবার হয়েছে। কলেজ বন্ধ থাকাকালীন যে পরীক্ষাগুলি নেওয়া যায়নি, সেগুলিও পরে দিন ঠিক করে নিয়ে নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছে কলেজ কর্তৃপক্ষ।   
 

.