জোট না হলে আরও খারাপ ফল হত, বললেন সূর্যকান্ত মিশ্র

নির্বাচনী বিপর্যয়ের জন্য সাংগঠনিক দুর্বলতাই দায়ী। এজন্য জোটকে দোষারোপ করা ঠিক হবে না। জোট না হলে আরও খারাপ ফল হত। রাজ্য কমিটির বৈঠকে এমনই দাবি করলেন সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। বিধানসভা নির্বাচনে বিপর্যয় নিয়ে আজ রিপোর্ট পেশ করেছেন তিনি। তিনি বলেন, জোট না হলে সব বুথে এজেন্ট দেওয়া সম্ভব হত না। জোটের হাওয়ায় সম্ভাবনা তৈরি হয়েছিল। রাজ্যের দু কোটি মানুষ জোটকে ভোট দিয়েছেন। এখন তাঁদের হাত ছাড়তে বলা দুর্ভাগ্যজনক হবে।

Updated By: Jun 11, 2016, 03:20 PM IST
 জোট না হলে আরও খারাপ ফল হত, বললেন সূর্যকান্ত মিশ্র

ওয়েব ডেস্ক: নির্বাচনী বিপর্যয়ের জন্য সাংগঠনিক দুর্বলতাই দায়ী। এজন্য জোটকে দোষারোপ করা ঠিক হবে না। জোট না হলে আরও খারাপ ফল হত। রাজ্য কমিটির বৈঠকে এমনই দাবি করলেন সিপিএম রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র। বিধানসভা নির্বাচনে বিপর্যয় নিয়ে আজ রিপোর্ট পেশ করেছেন তিনি। তিনি বলেন, জোট না হলে সব বুথে এজেন্ট দেওয়া সম্ভব হত না। জোটের হাওয়ায় সম্ভাবনা তৈরি হয়েছিল। রাজ্যের দু কোটি মানুষ জোটকে ভোট দিয়েছেন। এখন তাঁদের হাত ছাড়তে বলা দুর্ভাগ্যজনক হবে।

শেষ মুহূর্তে মানুষের কাছে জোটের বার্তা ঠিক মতো পৌছনো যায়নি বলেও মন্তব্য করেন সূর্যকান্ত মিশ্র। কোচবিহার, দুই মেদিনীপুর ও উত্তর ২৪ পরগনার জেলা নেতৃত্বও জোটের পক্ষেই সওয়াল করেছে। আগামিকাল পর্যন্ত বৈঠক চলবে। দলের সাধারণ সম্পাদক সীতারাম ইয়েচুরি ও পলিটব্যুরো সদস্য প্রকাশ কারাটও রয়েছেন।

.