Behala Murder: উদ্ধার মৃতার ব্যাগ-মোবাইল, ফরেনসিকে পাঠালো পুলিস

খুনের ৪দিন পর ধৃত সঞ্জয়ের বাড়িতে গিয়ে অবাক হয়ে যায় পুলিস। সেই সময় পরিবারের সকলের সঙ্গে একসাথে পার্টি করছিলো সঞ্জয়, এমনটাই জানিয়েছে পুলিস।

Updated By: Sep 16, 2021, 03:10 PM IST
Behala Murder: উদ্ধার মৃতার ব্যাগ-মোবাইল, ফরেনসিকে পাঠালো পুলিস

নিজস্ব প্রতিবেদন: বেহালা জোড়া খুন কাণ্ডে চাঞ্চল্যকর তথ্য উঠে এলো পুলিশের কাছে। উদ্ধার করা হলো মোবাইল, ব্যাগ সহ অন্যান্য সামগ্রী। 

বেহালা জোড়া খুন কাণ্ডে ধৃতদের জেরা করে নতুন তথ্য উঠে এলো পুলিসের হাতে। ধৃতদের বাইক এবং হেলমেট বাজেয়াপ্ত করেছে পুলিস। উদ্ধার করা হয়েছে মৃতার ব্যাগ এবং মোবাইল ফোন। পুলিসসূত্রে জানা গেছে উদ্ধার হওয়া সামগ্রী ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। উদ্ধার হওয়া সামগ্রীতে রক্তের দাগ খোঁজ করা হবে ফরেনসিকে। সুস্মিতা মন্ডলের মোবাইলটি পাওয়া গেছে কাছাকাছি একটি পুকুর থেকে। তদন্তের স্বার্থে বেশি তথ্য জানানো না হলেও এটা জানা গেছে ধৃতরা শুরুতে মোবাইলটি সাথে নিয়ে যাওয়ার কথা ভাবলেও, তাদের হদিস পেয়ে যাওয়ার ভয়ে মোবাইলটি পুকুরে ফেলে দেয় তারা। 

আরও পড়ুন: Himangshu Manna: আদালতের নির্দেশে আপাতত স্বস্তিতে হিমাংশু, গ্রেফতার করবেনা পুলিশ 

খুনের ঘটনার তদন্তে নেমে গোয়েন্দারা শুরুতে মৃতার স্বামী তপন মণ্ডলকে সন্দেহ করলেও পরে জানা যায় খুন করেছে মৃতার দুই মাসতুতো ভাই। খুনের আগে ভালো করে এলাকার সম্পর্কে খোঁজ খবর নেয় খুনিরা। খুনের দিন ঘটনাস্থলে পৌঁছে ঠান্ডা মাথায় সুস্মিতা মন্ডল এবং তার ছেলেকে খুন করার পরে ধৃতরা মৃতার বাড়িতে চা খায়। প্রমান লোপাটের চেষ্টায় অস্ত্র এবং হাত ধোয়ার সাথেই চায়ের কাপ ধুয়ে রাখে তারা। খুনের ৪দিন পর ধৃত সঞ্জয়ের বাড়িতে গিয়ে অবাক হয়ে যায় পুলিস। সেই সময় পরিবারের সকলের সঙ্গে একসাথে পার্টি করছিলো সঞ্জয়, এমনটাই জানিয়েছে পুলিস। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)