Himangshu Manna: আদালতের নির্দেশে আপাতত স্বস্তিতে হিমাংশু, গ্রেফতার করবেনা পুলিশ

আদালতের রায়ে আপাতত স্বস্তি পেলেন শুভেন্দু ঘনিষ্ঠ হিমাংশু মান্না। তাকে আপাতত গ্রেফতার করা যাবেনা বলে জানিয়েছেন বিচারপতি রাজশেখর মান্থা। 

Updated By: Sep 16, 2021, 02:24 PM IST
Himangshu Manna: আদালতের নির্দেশে আপাতত স্বস্তিতে হিমাংশু, গ্রেফতার করবেনা পুলিশ

নিজস্ব প্রতিবেদন: হাইকোর্টের রায়ে আপাতত স্বস্তি পেলেন শুভেন্দু ঘনিষ্ঠ হিমাংশু মান্না। তাকে আপাতত গ্রেফতার করা যাবেনা বলে জানিয়েছেন বিচারপতি রাজশেখর মান্থা। 

অবশেষে আদালতে নির্দেশে স্বস্তি পেলেন শুভেন্দু অধিকারী ঘনিষ্ঠ হিমাংশু মান্না। গ্রেফতারির বিরুদ্ধে নির্দেশ জারি করলেও আদালত জানিয়েছে হিমাংশুকে কাল বেলা ১১ টায় তদন্তকারী অফিসার এর কাছে হাজিরা দিতে হবে। এই মুহূর্তে পুলিশ তার বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিতে পারবেনা কিন্তু কোনো সময়ে তদন্তে অসহযোগিতা করলে তৎক্ষণাৎ আদালতকে জানানোর নির্দেশ দেয়া হয়েছে।  

আরও পড়ুন:  Post-Poll Violence Case: CBI-এর মুখোমুখি হতে হলদিয়ায় তৃণমূল নেতা Sheikh Sufian  

কাঁথি থানার ত্রিপল চুরি, ভুয়ো নিয়োগপত্র এবং চাকরি দেওয়ার নাম করে টাকা নেওয়া সহ একাধিক অভিযোগ রয়েছে হিমাংশুর বিরুদ্ধে। সিবিআই সব কেসের তদন্ত করলেও আপাতত তাকে যেন গ্রেফতার না করা হয় এই আবেদন জানিয়ে আদালতে মামলা করেন হিমাংশু। সরকারি আইনজীবী জানান একই অপরাধের অন্য বেঞ্চের মামলায় তদন্ত চালিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন অন্য বিচারপতিরা। সেক্ষেত্রে কেন হিমাংশুকে ছেড়ে দেওয়া হবে এই প্রশ্ন তোলেন সরকারি আইনজীবী। হাইকোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা বলেন, মুখ্যমন্ত্রী বা প্রধানমন্ত্রী কেউ আইনের উর্দ্ধে নন। তদন্ত চলবে। কিন্তু তদন্তের নামে আইও যখন খুশি ডেকে হয়রানি করতে পারবে না।তিন সপ্তাহ পরে হলফনামা জমা দেবে রাজ্য। এর আগে ১লা জুলাই ভার্চুয়ালি তার আত্মসমর্পনের আবেদন খারিজ করে কাঁথি আদালত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)