Hooghly: বিবাহিত মহিলার সঙ্গে পরকীয়ায় বাড়ি ছাড়ে যুবক, মর্মান্তিক পরিণতি!

হায়দারের সঙ্গে প্রতিবেশী বধু রেখার সম্পর্ক গড়ে ওঠে। ঘনিষ্ঠতা বাড়ে। প্রায় ২৫ দিন তারা দুজনে এলাকা ছাড়া ছিল। 

Updated By: Aug 12, 2023, 07:59 PM IST
Hooghly: বিবাহিত মহিলার সঙ্গে পরকীয়ায় বাড়ি ছাড়ে যুবক, মর্মান্তিক পরিণতি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যুবকের অস্বাভাবিক মৃত্যু! বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ। চুঁচুড়ার পাংখাটুলি এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়ায় এই ঘটনাকে ঘিরে। মৃতের নাম শেখ হায়দার (৩৩)। অভিযুক্ত দম্পতি অরূপ দাস, রেখা দাস ও তাদের ছেলে অজয় দাসকে আটক করেছে পুলিস।

মৃতের স্ত্রী হালিমা বিবি জানিয়েছেন, বছরের তিনেক ধরে তাঁর স্বামী হায়দারের সঙ্গে সম্পর্ক ছিল রেখা দাসের। রেখার স্বামী অরূপ ডাম্পার চালায়। হায়দার রাজমিস্ত্রির জোগাড়ের কাজ করত। হায়দারের সঙ্গে প্রতিবেশী বধু রেখার সম্পর্ক গড়ে ওঠে। ঘনিষ্ঠতা বাড়ে। প্রায় ২৫ দিন তারা দুজনে এলাকা ছাড়া ছিল। দিন দুয়েক আগে রেখা তার স্বামীকে ফোন করে জানায় যে তারা ব্যারাকপুরে আছে। সেখান থেকে রেখাকে নিয়ে আসে অরূপ। 

কিন্তু হায়দারের খোঁজ না মেলায় চুঁচুড়া থানায় জানায় পরিবার। এরপরই এদিন সকালে রেখার বাড়ির পিছন হায়দারের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। যার জেরে উত্তেজনা ছড়ায় এলাকায়। অভিযুক্তদের বাড়িতে চড়াও হন এলাকার বাসিন্দারা। ভাঙচুর চালানো হয়। খবর পেয়ে পুলিস ঘটনাস্থলে পৌঁছয়। মৃতের পরিবারের অভিযোগ, হায়দারকে খুন করার হুমকি দেওয়া হত। তাকে খুন করেই ঝুলিয়ে দেওয়া হয়েছে। 

যদিও অভিযোগ অস্বীকার করে অরূপ দাসের দাবি, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্কের কথা জানার পর মেলামেশা করতে বারণ করেছিল সে। কী করে শেখ হায়দারের মৃত্যু হয়েছে, তা তার জানা নেই। ওদিকে মৃত যুবকের পকেট থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। সেটির হাতের লেখা খতিয়ে দেখা হচ্ছে। সত্যিই কি সেই সুইসাইড নোটটি হায়দারেরই লেখা, নাকি অন্য কেউ সেটি লিখেছে? খুনের ঘটনাকে আত্মহত্যা হিসেবে দেখানোর জন্য? তদন্তে নেমে সবদিক খতিয়ে দেখছে পুলিস।

আরও পড়ুন, Medical Intern Death: ডাক্তারিতে সাফল্যর উপায় সার্চ নেটে! জন্মদিনের আগেই অস্বাভাবিক মৃত্যু জুনিয়র ডাক্তারের

JU Student Death: রাত ৮টার পর হস্টেলে ঠিক কী ঘটেছিল স্বপ্নদীপের সঙ্গে? তদন্তে মিলল চাঞ্চল্যকর তথ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.