শাহের সভায় ঘোষণা হয় নাম! কলকাতায় বাড়িতে দেবাশিস জানা এড়ালেন BJP যোগদানের প্রসঙ্গ

তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee) দাবি করেন, "ওয়াইজুল হক নাকি জয়েন করেছেন, দেবাশিষ জানা নাকি জয়েন করেছেন? না ওরা জয়েন করেননি। ওটা ভুল, মিথ্যে।"

Updated By: Dec 19, 2020, 07:39 PM IST
শাহের সভায় ঘোষণা হয় নাম! কলকাতায় বাড়িতে দেবাশিস জানা এড়ালেন BJP যোগদানের প্রসঙ্গ

নিজস্ব প্রতিবেদন : মেদিনীপুরে অমিত শাহের (Amit Shah) সভায় বিজেপিতে মেগা যোগদানের তালিকায় তাঁর নাম! ঘোষক জোরে জোরে তাঁর নাম ঘোষণা করেন বিজেপিতে যোগদানকারী হিসেবে! এদিকে ঘোষণার পর বাড়িতে গিয়ে দেখা গেল, কোথায় মেদিনীপুর? কলকাতায় বাড়িতে রয়েছেন দেবাশিষ জানা (Debasish Jana)!

বিধাননগর পুরনিগমের প্রশাসক মণ্ডলীর সদস্য দেবাশিষ জানা। এদিন শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) সঙ্গে বিজেপিতে (BJP) যোগদানকারীর তালিকায় নাম ছিল তাঁরও। ঘোষণাও করা হয় তাঁর নাম। কিন্তু মঞ্চে দেখা যায়নি দেবাশিষ জাানাকে। অমিত শাহের সভার পর কলকাতায় তাঁর বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়ি থেকে বের হচ্ছেন দেবাশিষ জানা। বিজেপিতে যোগদানের বিষয়ে জিজ্ঞাসা করা হলে, মুখ খুলতে রাজি হননি তিনি। কার্যত মুখে কুলুপ এঁটে বাড়ি থেকে বেরিয়ে যান দেবাশিষ জানা। এমনকি এড়িয়ে যান তাঁর ইস্তফা দেওয়ার প্রসঙ্গও। প্রসঙ্গত, তৃণমূলের (TMC) অন্দরে দেবাশিষ জানা শুভেন্দু অধিকারীর 'খুব ঘনিষ্ঠ' বলে পরিচিত। তবে বিজেপিতে যোগদানের প্রসঙ্গে দেখা গেল, 'উলটপুরাণ'! এবিষয়ে দলের তরফে সাংবাদিক বৈঠকে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় (Kalyan Banerjee) দাবি করেন, "ওয়াইজুল হক নাকি জয়েন করেছেন, দেবাশিষ জানা নাকি জয়েন করেছেন? না ওরা জয়েন করেননি। ওটা ভুল, মিথ্যে।"

আরও পড়ুন, 'আদর্শহীন, বিশ্বাসঘাতক, পর পর মিথ্যে বলে গেলেন', শুভেন্দুকে কড়া আক্রমণ কল্যাণের

উল্লেখ্য, দেবাশিষ জানা একা নন। এদিন মেদিনীপুরের সভায় বিজেপিতে যোগদানকারী হিসেবে ঘোষণা করা হয়েছিল উত্তর দিনাজপুরের তৃণমূল নেতা প্রফুল্ল বর্মণের নাম। যদিও সভার পরই জেলা তৃণমূলের পার্টি অফিসে এসে তাঁর স্পষ্ট ঘোষণা, "আমি বিজেপিতে যাচ্ছি না, আমি তৃণমূল কংগ্রেসেই আছি।" আজ অমিত শাহের সভায় শুভেন্দু অধিকারীর সঙ্গেই বিজেপিতে (BJP) যোগ দেন  বিধায়ক, সাংসদ সহ ১০ হেভিওয়েট।

আরও পড়ুন, BJP যোগদানকারীর তালিকায় নাম! শাহের সভা শেষ হতেই প্রফুল্ল বর্মনের ঘোষণা, 'তৃণমূলেই আছি'

.