Suvendu meets Jagdeep Dhankhar: কালীর ছবি ও সাধুদের নিয়ে রাজভবনে শুভেন্দু, পাল্টা নিশানা কুণালের

কালীর ছবি ও প্রায় দুশো সাধুকে নিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে রাজভবনে সাক্ষাত করেন বিরোধী দলনেতা

Updated By: Jul 12, 2022, 08:16 PM IST
Suvendu meets Jagdeep Dhankhar: কালীর ছবি ও সাধুদের নিয়ে রাজভবনে শুভেন্দু, পাল্টা নিশানা কুণালের

শ্রেয়সী গঙ্গোপাধ্য়ায়: তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের কালীকে নিয়ে করা মন্তব্যের জেরে হওয়া বিতর্ক রাজ্যপালের দরবারে নিয়ে গেলেন শুভেন্দু অধিকারী। গোটা বিষয়টি  মহুয়ার ব্যক্তিগত বিষয় এবং ওই ধরনের মন্তব্যকে দল সমর্থন করে না বলেও জানিয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। এরপরও আজ কালীর ছবি ও প্রায় দুশো সাধুকে নিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে রাজভবনে সাক্ষাত করেন বিরোধী দলনেতা।

রাজ্যপালের হাতে কালীর ছবি ও প্রতিবাদ পত্র তুলে দেন শুভেন্দু অধিকারী। রাজ্য়পাল এনিয়ে এক টুইটে জানান, দেবী কালী সম্পর্কে যা বলা হয়েছে তাঁর প্রতিবাদ করা হয়েছে। শুভেন্দু আধিকারীর সঙ্গে এসেছিলেন মেচেদা শঙ্খনাদ মন্দিরের সভাপতি ও প্রায় দুশোরও বেশি সাধু। তাঁরা এনিয়ে রাজ্যপালের হস্তক্ষেপ চেয়েছেন।

এদিকে, সাধুদের নিয়ে শুভেন্দুর রাজভবনে যাওয়া প্রসঙ্গে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, কোনও আরাধ্য দেবদেবী বা কোনও শক্তিকে তৃণমূল কংগ্রেস অপমান করে না। কোনও আরাধ্য দেবতার ছবি কেউ যদি বিকৃত করে সেক্ষেত্রে তৃণমূল মনে করে এটা উচিত নয়। কে কাকে পুজো করবে তাতে তৃণমূল কংগ্রেস নাক গলায় না। এটা নিয়ে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে বিজেপি। কদিন আগেই দিলীপ ঘোষ মা দূর্গার পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তুলেছেন। সেই বিজেপি নাটক করছে মা কালী নিয়ে? এটা হয় নাকি? রাজ্যপালের পদকে আমরা সম্মান করি। আমরা মনে করি রাজ্যপাল সবার। কিন্তু রাজ্যপাল পদে পদে প্রমাণ করে দিচ্ছেন তিনি বিজেপির দালাল। রাজভবনটা বিজেপি পার্টি অফিস। 

দ্রৌপদী মুর্মুকে কালীর ছবি উপহার দেওয়া হচ্ছে, রাজভবনে সাধুদের ও কালীর ছবি নিয়ে গিয়েছে বিজেপি। এটাই কি এখন বিজেপির কাছে সবচেয়ে বড় হাতিয়ার? এনিয়ে কুণাল ঘোষ বলেন,  কালীর ছবি যে কেউ যাকে ইচ্ছে দিতে পারেন। যারা কালীকে ভক্তি করেন তাদের হৃদয়ে থাকেন কালী। তারা তাঁকে রাজনীতির ময়দানে নামায় না। বিজেপি রাজনৈতিকভাবে দেউলিয়া। সব জিনিসের দাম বাড়ছে। তাই এখন কালীর ছবি নিয়ে বিভ্রান্তি ছড়াতে চাইছে। দিলীপ ঘোষ যখন দূর্গার পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন তোলেন তখন কোথায় থাকে বিজেপি?

রাজভবন থেকে বেরিয়ে এনিয়ে অবশ্য তেমন কিছুই বলেননি শুভেন্দু। বরং তিনি বলেন, পুলিস, প্রশাসনকে কাজে লাগিয়ে অনেক কিছুই করছেন মমতা। আমার বিরুদ্ধেও  অনেক কিছু করার চেষ্টা করেছিলেন। সুপ্রিম কোর্টে দুটো থাপ্পড খেয়ে ফিরে এসেছেন। এখানে রাষ্ট্রবাদী সরকার হবে। এখানে স্কুলে গীতা পড়ানো হবে।

আরও পড়ুন-দু'বার সলমানকে মারার ছক, কেনা হল ৪ লাখি রাইফেল   

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.