এক টেবিলে Suvendu-Babul-Kunal, বারুইপুরের হোটেলে 'আড্ডা'য় ত্রিমূর্তি

মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনায় তৃণমূল ও বিজেপির পৃথক কর্মসূচি ছিল। 

Updated By: Feb 23, 2021, 11:37 PM IST
এক টেবিলে Suvendu-Babul-Kunal, বারুইপুরের হোটেলে 'আড্ডা'য় ত্রিমূর্তি

নিজস্ব প্রতিবেদন: বারুইপুরের একটি হোটেলে সন্ধেয় 'আড্ডা' দিলেন শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ও কুণাল ঘোষ (Kunal Ghosh)। বিধানসভা ভোটের এমন উত্তপ্ত আবহে এই তিন রাজনৈতিক চরিত্রকে একসঙ্গে! প্রত্যাশিতভাবেই শুরু হয়েছে জল্পনা। যদিও নেহাত সৌজন্য সাক্ষাৎ বলেই দাবি দুই শিবিরের।

মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনায় তৃণমূল ও বিজেপির পৃথক কর্মসূচি ছিল। ক্যানিংয়ে রোড শো ও জনসভা করেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। কুলতলিতে কর্মসূচি ছিল বাবুল সুপ্রিয় (Babul Supriyo) ও শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)। জয়নগর থেকে রথে কুলতলিতে যান শিশিরপুত্র। সেখানে ভাষণ দেন। ফেরার পথে বারুইপুরে একটি হোটেলে খেতে ঢুকেছিলেন তিনি। সঙ্গী বাবুল সুপ্রিয়। ঘটনাচক্রে ওই হোটেলেই হাজির হন কুণাল ঘোষ। মতাদর্শের ফারাক আলাপচারিতায় বাধা হয়নি। সূত্রের খবর, শুভেন্দু-বাবুল ও কুণালের মধ্যে মিনিট দশেক কথা হয়েছে। প্রকাশ্যে এনিয়ে কোনও তরফেই প্রতিক্রিয়া মেলেনি। তৃণমূল সূত্রে খবর, বিজেপি নেতাদের সঙ্গে 'আড্ডা' দিয়েছেন কুণাল ঘোষ। জল্পনা অনাবশ্যক।            

তবে ত্রয়ীর সাক্ষাতের 'টাইমিং' নিয়ে উঠছে প্রশ্ন। শুভেন্দু সভায় ঢোকার আগেই কুলতলিতে ভাষণ দিয়ে সভামঞ্চ ছেড়েছিলেন বাবুল সুপ্রিয়। কয়েক ঘণ্টা পরে সেই বাবুলই আবার শুভেন্দুর সঙ্গে বারুইপুরের হোটেলে! কাকতালীয়ভাবে সেখানে হাজির হলেন কুণাল ঘোষ। বাবুল অনেক আগে বেরিয়েও কীভাবে এলেন সেখানে? এই ত্রয়ীর এমন 'দুর্দান্ত টাইমিং' নিয়ে জল্পনা তুঙ্গে রাজ্য রাজনীতিতে। 

আরও পড়ুন- নন্দীগ্রাম 'ভাইজান'কে ছেড়ে Mamata-র বিরুদ্ধে 'খেলা' জমাল CPM

.