নির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই গ্রেফতার পার্থ সরকার, দাবি এসপি'র

কেষ্টপুরে স্বপন মণ্ডল খুনের ঘটনায় তৃণমূলের যুব নেতা পার্থ সরকারকে গ্রেফতার করেছে পুলিস। মৃত স্বপন মণ্ডলের পরিবার থেকে তৃণমূলের একাংশের অভিযোগ গোটা ঘটনায় পার্থ সরকারকে ফাঁসানো হয়েছে।

Updated By: Dec 4, 2011, 07:41 PM IST

কেষ্টপুরে স্বপন মণ্ডল খুনের ঘটনায় তৃণমূলের যুব নেতা পার্থ সরকারকে গ্রেফতার করেছে পুলিস। মৃত স্বপন মণ্ডলের পরিবার থেকে তৃণমূলের একাংশের অভিযোগ গোটা ঘটনায় পার্থ সরকারকে ফাঁসানো হয়েছে। কিন্তু রবিবার এই অভিযোগ অস্বীকার করে উত্তর চব্বিশ পরগনার পুলিস সুপার জানিয়েদেন, নির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই পার্থ সরকারকে গ্রেফতার করা হয়েছে।
অন্য দিকে রবিবার মিডিয়ার মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাবি করেন, প্রশাসন ও দলকে হেয় করার জন্য কেষ্টপুর কাণ্ড নিয়ে তৃমমূলের গোষ্ঠীদ্বন্দ্বের গল্প বলা হচ্ছে। বিক্ষিপ্ত ঘটনাকে বড় করে দেখানো হচ্ছে।
সেই সঙ্গেই তাঁর অভিযোগ, অন্য দলের কর্মীরা তৃণমূলে ঢুকে ষড়যন্ত্র করার চেষ্টা করছে। তবে কড়া হাতে এই 'চক্রান্তের'মোকাবিলা করা হবে বলেও জানান তৃণমূল কংগ্রেস নেত্রী। যদিও স্বপন মন্ডল খুনের মামলায় ধৃত তৃণমূল নেতা পার্থ সরকার 'চক্রান্তের শিকার' কি না, সে ব্যাপারে কিছু বলেননি তৃণমূল নেত্রী।

.