কে করবে চুটিয়ে ব্যবসা? সিন্ডিকেট দৌরাত্ম্যে রক্তারক্তিকাণ্ড পর্ণশ্রীতে

গতকাল রাত ১১ টা নাগাদ আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্রসহ বিশ্বজিৎ বিশ্বাস তার দলবল নিয়ে জয় দাস ওরফে গুলের ওপর আক্রমণ করে বলে অভিযোগ।

Updated By: Aug 14, 2020, 08:44 AM IST
 কে করবে চুটিয়ে ব্যবসা?  সিন্ডিকেট দৌরাত্ম্যে রক্তারক্তিকাণ্ড পর্ণশ্রীতে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: সিন্ডিকেট নিয়ে বিবাদের জেরে  রণক্ষেত্রের চেহারা নিল পর্ণশ্রী থানা এলাকার বীরেন রায় রোড পশ্চিম মুচিপাড়া এলাকা। অভিযোগ বেশ কিছুদিন ধরেই এলাকায় এই সিন্ডিকেট নিয়ে দুষ্কৃতীদের বাড়বাড়ন্ত হয়েছে।

 বিশ্বজিৎ বিশ্বাস নামে এক ব্যক্তি এলাকায় দুষ্কৃতীদের নিয়ে ঘুরে বেড়ায়। সে মূলত বালি, সিমেন্ট, ইট সরবরাহ করে থাকে। পাশাপাশি ওই এলাকায় আরও একজন  বিল্ডিং মাল মেটেরিয়াল সাপ্লাই-এর কাজে যুক্ত। তার নাম জয় দাস ওরফে গুলে।

সম্প্রতি জয় দাসের জন্যই বিশ্বজিৎ বিশ্বাস ওরফে বিজু ওই এলাকায় চুটিয়ে ব্যবসা করতে পারছিল না বলে স্থানীয়দের দাবি। আর তা থেকেই বিবাদের সূত্রপাত। গতকাল রাত ১১ টা নাগাদ আগ্নেয়াস্ত্র এবং ধারালো অস্ত্রসহ বিশ্বজিৎ বিশ্বাস তার দলবল নিয়ে জয় দাস ওরফে গুলের ওপর আক্রমণ করে বলে অভিযোগ।

আরও পড়ুন:  ৩০০০ থেকে ৩ কম, রাজ্যে ফের করোনার রেকর্ড সংক্রমণ, মৃত ৫৬
 এলাকার বাসিন্দারা জয় দাসকে বাঁচাতে গেলে তাঁদের ওপরও চড়াও হয় বিশ্বজিৎ বিশ্বাসের দলবল । ধারালো অস্ত্রের আঘাতে আহত হয় জয় দাস সহ আরও দু তিনজন। এলাকাবাসীরাই ঘটনাস্থল থেকে তিনজনকে ধরে ফেলেন বাকিরা পালিয়ে যায়। তিনটি বাইক  ভাঙচুর হয়েছে। ওই তিনজনকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়েছে। আহতদের বিদ্যাসাগর হসপাতালে চিকিৎসা চলছে। থমথমে এলাকা।

.