দুপুরে খুন করলেও কেন রাতে পুলিসে খবর দিল প্রৌঢ়? ঘনাচ্ছে রহস্য

প্রতিবেশীরা বলছেন, দীর্ঘদিন ধরেই দাম্পত্য কলহ চলছিল। একই বক্তব্য অশোক দত্তেরও। সোমবার দুপুরে তা চরম আকার নেয়। আর সে জন্যই স্ত্রীর গলা টিপে ধরে সে। পরে বুঝতে পারে, শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে স্ত্রীর। তবে অশোক দত্তের এই দাবি নিয়ে তদন্তকারী অফিসারদের একাধিক প্রশ্ন রয়েছে। দুপুরে খুন করলেও কেন রাতে পুলিসে খবর দিল প্রৌঢ়? মাঝের সময়টা অশোক দত্ত কী করছিল?

Updated By: Dec 13, 2016, 01:37 PM IST
দুপুরে খুন করলেও কেন রাতে পুলিসে খবর দিল প্রৌঢ়? ঘনাচ্ছে রহস্য

ওয়েব ডেস্ক: প্রতিবেশীরা বলছেন, দীর্ঘদিন ধরেই দাম্পত্য কলহ চলছিল। একই বক্তব্য অশোক দত্তেরও। সোমবার দুপুরে তা চরম আকার নেয়। আর সে জন্যই স্ত্রীর গলা টিপে ধরে সে। পরে বুঝতে পারে, শ্বাসরোধ হয়ে মৃত্যু হয়েছে স্ত্রীর। তবে অশোক দত্তের এই দাবি নিয়ে তদন্তকারী অফিসারদের একাধিক প্রশ্ন রয়েছে। দুপুরে খুন করলেও কেন রাতে পুলিসে খবর দিল প্রৌঢ়? মাঝের সময়টা অশোক দত্ত কী করছিল?

 পুলিস সূত্রে খবর, কিছুদিন আগেই ডক্টরস লেনে আরও একটি খুন হয়। সেই খুনের সঙ্গে মালা দত্তের খুনের কোনও যোগ রয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। স্ত্রীকে খুনের পর সে নিজেও বিষ খায় বলে পুলিসের কাছে দাবি করে অশোক দত্ত। শারীরিক পরীক্ষার জন্য তাঁকে NRS হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গোটা বিষয়ে প্রতিবেশীদের সঙ্গে কথা বলেছে পুলিস। তালতলা থানার পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছেন কলকাতা পুলিসের গোয়েন্দারা।

.