BJP: হারকে জয় বলে চালাচ্ছে তারা করবে দায় স্বীকার? Tathagata-র নিশানায় Dilip!

বিধানসভা ভোটের ফলপ্রকাশের পর থেকে দিলীপ ঘোষকে (Dilip Ghosh) আক্রমণ করে চলেছেন তথাগত। 

Updated By: Aug 30, 2021, 11:17 PM IST
BJP: হারকে জয় বলে চালাচ্ছে তারা করবে দায় স্বীকার? Tathagata-র নিশানায় Dilip!

নিজস্ব প্রতিবেদন: বিষ্ণুপুরের বিজেপি বিধায়ক তন্ময় ঘোষ (Tanmoy Ghosh) তৃণমূলে ফিরতেই নাম না করে ফের দিলীপ ঘোষকে (Dilip Ghosh) নিশানা করলেন তথাগত রায় (Tathagata Roy)। তাঁর বক্তব্য,'যারা হারের কারণ বিশ্লেষণ করতেই ভয় পাচ্ছে, বা হারকে জয় বলে চালাচ্ছে তারা করবে দায় স্বীকার?'

বিধানসভা ভোটের ফলপ্রকাশের পর থেকে দিলীপ ঘোষকে (Dilip Ghosh) আক্রমণ করে চলেছেন তথাগত। দিন কয়েক আগে সংসদ চত্বরে বিজেপির বিক্ষোভে দিলীপের (Dilip Ghosh) হাতের প্ল্যাকার্ডের ভুল বানান নিয়ে কটাক্ষ করেছিলেন,'মূর্খের অশেষ দোষ!' এ দিন বিষ্ণুপুরে বিজেপির টিকিটে জেতা বিধায়ক দলবদল করেন। ফিরে যান তৃণমূলে (TMC)। এ নিয়ে বিজেপির এক সদস্য টুইট করেন,'২ মে বিজেপি বিধায়ক হন। ৩০ অগাস্ট তৃণমূলে যোগ দেন তন্ময় ঘোষ।' ওই টুইটটি রিটুইট করে তথাগত রায় (Tathagata Roy) লিখেছেন, 'নির্বাচনের আগে বলত, উনিশে হাফ, একুশে সাফ"। নির্বাচনের পরে বলে,"তিন থেকে সাতাত্তরে তুলেছি"। 'দায় স্বীকার' করতে হলে মেরুদন্ড ও সৎসাহস দরকার। যারা হারের কারণ বিশ্লেষণ করতেই ভয় পাচ্ছে, বা হারকে জয় বলে চালাচ্ছে তারা করবে দায় স্বীকার?' (বানান ও বাক্যগঠন অসম্পাদিত)

একুশের ভোটের আগে 'উনিশে হাফ, একুশে সাফ' লব্জ বলতেন দিলীপ ঘোষ। দলের ফলকে পরাজয় বলতেও নারাজ ছিলেন বিজেপির রাজ্য সভাপতি। তিনি দাবি করেছিলেন, 'বিজেপি এখানে ৩ বিধায়ক থেকে ৭৭ হয়েছে। আজ বাংলার প্রধান বিরোধী দল।' সেই প্রসঙ্গই তুলে ধরলেন তথাগত। প্রশ্ন তুললেন, তৃণমূল থেকে আগতদের টিকিট দেওয়ার পর তাঁরা যখন প্রত্যাবর্তন করছেন তখন তাঁর দায় কার?

আরও পড়ুন- BJP-র ইস্তাহার তৈরি করতেন লালাদা! Tathagata-র বুদ্ধদেব-স্মৃতিচারণায় প্রশ্ন

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)