Tathagata Roy: ভিকট্রি দেখাচ্ছেন দিলীপ! ভোট ফলাফলে 'ঠিক-ভুলের' হিসেব কষলেন তথাগত

ফের তথাগতর নিশানায় রাজ্য বিজেপি নেতৃত্ব

Updated By: Dec 22, 2021, 05:05 PM IST
Tathagata Roy: ভিকট্রি দেখাচ্ছেন দিলীপ! ভোট ফলাফলে 'ঠিক-ভুলের' হিসেব কষলেন তথাগত

নিজস্ব প্রতিবেদন: কলকাতা পুর নির্বাচনে (Kolkata Municipal Election 2021) প্রাপ্ত ভোটের নিরিখে তৃতীয় স্থান দখল করেছে বিজেপি। গেরুয়া শিবিরের এই ফলাফল নিয়ে ফের টুইটারে কটাক্ষ তথাগত রায়ের (Tathagata Roy)। দিলীপ ঘোষের ভিকট্রি দেখানো একটি ছবি পোস্ট করে কটাক্ষ বিজেপি নেতার।

একুশের বিধানসভা ভোটে বিজেপির খারাপ ফলের পর থেকেই দলের নেতাদের একাংশের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিতে শুরু করেন প্রবীণ বিজেপি নেতা। শীর্ষ নেতৃত্বের একাংশ 'কামিনী-কাঞ্চনে গা ভাসিয়েছে' বলেও কটাক্ষ করেন তিনি। যা নিয়ে রাজ্য বিজেপির অন্দরেও চর্চা শুরু হয়। কখনও প্রত্যক্ষে, কখনও পরোক্ষে কৈলাস বিজয়বর্গী, দিলীপ ঘোষদের আক্রমণও করেন তিনি। মাঝে কয়েকদিন বিরতি দিয়ে কলকাতা পুরভোটের ফলপ্রকাশের পর ফের টুইটে রাজ্য বিজেপি নেতৃত্বকে আক্রমণ শানালেন তথাগত রায় (Tathagata Roy)।  

টুইটে তিনি লেখেন, "প্রথমটা ভুল। দ্বিতীয়টা ঠিক। কারণ বিজেপি কলকাতায় তৃতীয় দলে পরিণত হয়েছে। আসনও পেয়েছে তিনটি।" যদিও তথাগতর এই কটাক্ষের কোনও জবাব দিতে চায়নি রাজ্য বিজেপি নেতৃত্ব।  

2021-এর কলকাতা পুর নির্বাচনে প্রাপ্ত ভোট শতাংশের হারে গেরুয়া শিবিরকে পিছনে ফেলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে বামেরা। এবার বামেরা ভোট পেয়েছে ১১.৮৭ শতাংশ এবং বিজেপি ৯.২১। যদিও আসন সংখ্যায় বামেদের থেকে একটা বেশি পেয়েছে বিজেপি। কলকাতা কর্পোরেশনের ৩টি ওয়ার্ডে জিতেছে বিজেপি (BJP)। ২টি বামেরা। কিন্তু ২০১৫-তে বিজেপির জয়ী ওয়ার্ড সংখ্যা যেখানে ছিল ৭টি। তার তুলনায় ৪টে ওয়ার্ড হাতছাড়়া হয়েছে গেরুয়া শিবিরের। ফলে শহর কলকাতার মধ্যবিত্ত সংস্কৃতিমনস্ক বাঙালির মন জয় করতে যে ব্যর্থ গেরুয়া শিবির, তা ফলেই স্পষ্ট। এরজন্য দলের নেতাদের একাংশকেই ফের দায়ী করেছেন তথাগত রায় (Tathagata Roy)।  

আরও পড়ুন: Omicron in Bengal: বিদেশ ফেরত কোভিড পজিটিভ সবার জন্য বাধ্যতামূলক হাসপাতালে আইসোলেশন

আরও পড়ুন: Firhad on Sovon: 'ও বাস্তবের মাটিতে চললে, আমার উপর দায়িত্ব আসত না'

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.