ট্যাক্সি ধর্মঘট উপলক্ষে ফের হয়রানির শিকার যাত্রীরা

ট্যাক্সি ধর্মঘট উপলক্ষে ফের হয়রানির শিকার যাত্রীরা। দীর্ঘ অপেক্ষার পরও হাওড়া ও শিয়ালদা স্টেশনে ট্যাক্সি পাচ্ছেন না যাত্রীরা। হাতে গোনা যে কয়েকটি ট্যাক্সি চলছে, সুযোগ বুঝে তারাও অতিরিক্ত ভাড়া চাইছেন বলে অভিযোগ যাত্রীদের। ওয়েটিং চার্জ বাড়ানো, ওলা ও উবেরের ট্যাক্সির সংখ্যা কমানো এবং পুলিসি জুলুম বন্ধের দাবিতে আজ ও কাল শহরে ধর্মঘট ডেকেছে ট্যাক্সি চালকদের তিনটি ইউনিয়ন। ফলে চলছে না প্রায় চার থেকে পাঁচ হাজার ট্যাক্সি।

Updated By: Dec 3, 2015, 09:42 AM IST
ট্যাক্সি ধর্মঘট উপলক্ষে ফের হয়রানির শিকার যাত্রীরা

ওয়েব ডেস্ক: ট্যাক্সি ধর্মঘট উপলক্ষে ফের হয়রানির শিকার যাত্রীরা। দীর্ঘ অপেক্ষার পরও হাওড়া ও শিয়ালদা স্টেশনে ট্যাক্সি পাচ্ছেন না যাত্রীরা। হাতে গোনা যে কয়েকটি ট্যাক্সি চলছে, সুযোগ বুঝে তারাও অতিরিক্ত ভাড়া চাইছেন বলে অভিযোগ যাত্রীদের। ওয়েটিং চার্জ বাড়ানো, ওলা ও উবেরের ট্যাক্সির সংখ্যা কমানো এবং পুলিসি জুলুম বন্ধের দাবিতে আজ ও কাল শহরে ধর্মঘট ডেকেছে ট্যাক্সি চালকদের তিনটি ইউনিয়ন। ফলে চলছে না প্রায় চার থেকে পাঁচ হাজার ট্যাক্সি।
ট্যাক্সি ধর্মঘট উপলক্ষে আজ শহরে অতিরিক্ত বাস চালাচ্ছে কলকাতা রাষ্ট্রীয় পরিবহণ সংস্থা। ট্রেন যাত্রীদের জন্য হাওড়া ও শিয়ালদা থেকে বিভিন্ন রুটে বিশেষ পরিষেবার ব্যবস্থা করা হয়েছে। জানিয়েছেন সিএসটিসির এক অফিসার। সাধারণ মানুষের সুবিধার জন্য দিনভর এই পরিষেবা চলবে বলে জানানো হয়েছে।

.