ত্রিপল চুরি মামলায় অস্বস্তি কাটল না শুভেন্দু-সৌমেন্দুর, ফের শুনানি মঙ্গলবার

কাঁথি(Kontai) পুরসভার ডরমেটারি বিল্ডিং থেকে বেশকিছু ত্রিপল চুরি যায় গত ২৯ মে

Updated By: Jun 25, 2021, 02:18 PM IST
ত্রিপল চুরি মামলায় অস্বস্তি কাটল না শুভেন্দু-সৌমেন্দুর, ফের শুনানি মঙ্গলবার

নিজস্ব প্রতিবেদন: অস্বস্তি থেকেই গেল শুভেন্দু অধিকারী ও সৌমেন্দু অধিকারীর। ত্রিপল চুরি মামলা খারিজের আবেদন নিয়ে শিশিরপুত্ররা গিয়েছিলেন কলকাতা হাইকোর্টে। তবে আজ এনিয়ে কোনও অন্তর্বর্তিকালীন নির্দেশ দিল না শীর্ষ আদালত।

আরও পড়ুন-Kasba Fake Vaccine Case: পুরসভার কর্মীদের 'ভুয়ো' নামে ব্যাঙ্ক অ্যাকাউন্ট দেবাঞ্জনের, নাম জড়াল রাষ্ট্...

শুভেন্দুর আইনজীবী সওয়াল করেন,  শুভেন্দু কোনওভাবেই ওই ঘটনার সঙ্গে জড়িত নন। অন্যদিকে, সৌমেন্দু কাঁথি পুরসভায় চেয়ারম্যান থাকলেও ডিসেম্বর মাসে পদ থেকে সরে যান। বিচারপতি ওই সওয়াল শোনার পরও এনিয়ে কোনও নির্দেশ দেননি। ফের শুনানি হবে আগামী মঙ্গলবার।

উল্লেখ্য, কাঁথি(Kontai) পুরসভার ডরমেটারি বিল্ডিং থেকে বেশকিছু ত্রিপল চুরি যায় গত ২৯ মে। দিনদুপুরে ওইসব ত্রিপল ওইসব ত্রিপল লরিতে চাপিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল বলে অভিযোগ। পুসসভার কর্মীরা তা ধরে ফেলেন। এনিয়ে এফআইআর হয় গত ১ জুন। এর আগে একটি জিডিও হয়েছিল।

আরও পড়ুন-কোথা থেকে 'টিকা' কেনেন ধৃত দেবাঞ্জন? Zee ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে চাঞ্চল্য

ওই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিস। ত্রিপল চুরির অভিযোগে কাঁথি থানায় অভিযোগ করেন পুর প্রশাসক মণ্ডলীর সদস্য রত্নদীপ মান্না। এফআইআর-এ  শুভেন্দু(Suvendu Adhikari) ও সৌমেন্দু(Soumendu Adhikari) ছাড়াও নাম ছিল পুরকর্মী ও এক নাইট গার্ডের।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.