আবাসনের ২৪ তলা থেকে পড়ে কিশোরের রহস্যমৃত্যু, তদন্তে গোয়েন্দা বিভাগ

আনন্দপুর থানা এলাকার অভিজাত এক আবাসনের ছাদ থেকে পড়ে কিশোরের অস্বাভাবিক মৃত্যু। পুলিস সূত্রে খবর, ওই আবাসনের ৫ নম্বর টাওয়ারের নিচ থেকে এক কিশোরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। সোমবার সকাল সাড়ে নটা নাগাদ ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। ওই টাওয়ারের ২৪ তলা থেকে পড়ে যায় কিশোর। তবে ঘটনাটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা সেটা এখনও স্পষ্ট নয়।

Reported By: অর্ণবাংশু নিয়োগী | Updated By: Nov 30, 2020, 02:30 PM IST
আবাসনের ২৪ তলা থেকে পড়ে কিশোরের রহস্যমৃত্যু, তদন্তে গোয়েন্দা বিভাগ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: আনন্দপুর থানা এলাকার অভিজাত এক আবাসনের ছাদ থেকে পড়ে কিশোরের অস্বাভাবিক মৃত্যু। পুলিস সূত্রে খবর, ওই আবাসনের ৫ নম্বর টাওয়ারের নিচ থেকে এক কিশোরকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। সোমবার সকাল সাড়ে নটা নাগাদ ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। ওই টাওয়ারের ২৪ তলা থেকে পড়ে যায় কিশোর। তবে ঘটনাটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা সেটা এখনও স্পষ্ট নয়।

আরও পড়ুন:  'বেড নেই', 'চিকিৎসক নেই' অজুহাতে ফেরাল শহরের ৪ বেসরকারি হাসপাতাল, তীব্র যন্ত্রণায় মৃত্যু শিশুর

তদন্ত করে খতিয়ে দেখছে আনন্দপুর থানার পুলিস এবং লালবাজারে গোয়েন্দা বিভাগ। জানা গিয়েছে, টাওয়ারের নিচে একটি সাইকেল রাখা ছিল। সেই সাইকেলের উপর কিশোর পড়ে যায়। মৃত কিশোর কলকাতার একটি নামি ইংরেজি মাধ্যম স্কুলের দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিল। তবে ঘটনাটি যদি আত্মহত্যা হয়ে থাকে তাহলে আত্মহত্যার কারণ কী তাও এখনও স্পষ্ট নয়। একটি সূত্রের খবর, পড়াশোনার চাপে এই ঘটনা ঘটিয়ে থাকতে পারে কিশোর। তবে সবটাই অনুমান। এখনও কোনও তথ্যই সামনে আসেনি।

.