করোনা সংক্রমিত টানেল ইনচার্জ-সহ ১৬, বন্ধ ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজ

মোট ১৬ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। এখনও বেশ কয়েকজনের রিপোর্ট আসা বাকি। সকলের রিপোর্ট না আসা পর্যন্ত টানেলের কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। 

Reported By: শ্রেয়সী গঙ্গোপাধ্যায় | Updated By: Jul 14, 2020, 12:02 AM IST
করোনা সংক্রমিত টানেল ইনচার্জ-সহ ১৬, বন্ধ ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজ
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ইস্ট ওয়েস্ট মেট্রোর টানেলেও এবার করোনার ছায়া। কোভিড-১৯ আক্রান্ত হয়েছেন টানেল ইনচার্জ। পাশাপাশি টানেলে কর্মরত আরও কয়েকজন কর্মীর করোনা পজেটিভ ধরা পড়ছে বলেও খবর। সূত্র মারফত জানা যাচ্ছে, নিরাপত্তার জন্য ইতিমধ্যেই প্রায় ১৫০ জন কর্মীর করোনা টেস্ট করা হয়েছে। এখনও পর্যন্ত মোট ১৬ জনের রিপোর্ট পজেটিভ এসেছে। তবে এখনও বেশ কয়েকজনের রিপোর্ট আসা বাকি। সকলের রিপোর্ট না আসা পর্যন্ত টানেলের কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। 

আরও পড়ুন:  রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ৩১, ৪৪৮; মৃতের সংখ্যা ৯৫৬

বর্তমান কোভিড পরিস্থিতিতে ফ্রন্টলাইন যোদ্ধারা লড়ছেন। অথচ সংক্রমণ হুহু করে বেড়েই চলেছে রোজ। আক্রান্তের সংখ্যার সঙ্গে পাল্লা দিয়ে বাড়ছে উদ্বেগও। গত ২৪ ঘণ্টায় রাজ্যে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৭৭৯জন। এ নিয়ে আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৩১,৪৪৮ জন। 

গত ১ দিনে রাজ্যে মৃত্যু হয়েছে ২৪ জনের। ১৩ জুলাই পর্যন্ত রাজ্যে মোট মৃত ৯৫৬ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯,২১৩ জন। তবে সুস্থতার হার বাড়েনি। বরং খুব সামান্য হলেও কমেছে এই সংখ্যাটা। ১৩জুলাই সরকারি বুলেটিন অনুযায়ী রাজ্যে সুস্থতার হার ৬১.০৯%।