বেপরোয়া মিনিবাস কোথাও ঘাতক লরি, এক রাতে শহরে মৃত ৩

শনিবার তিনটে পৃথক দুর্ঘটনায় শহরে প্রাণ হারালেন তিনজন। 

Updated By: Jul 4, 2021, 01:45 PM IST
বেপরোয়া মিনিবাস কোথাও ঘাতক লরি, এক রাতে শহরে মৃত ৩
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: শনিবার তিনটে পৃথক দুর্ঘটনায় শহরে প্রাণ হারালেন তিনজন। রাত ১১টা নাগাদ সেন্ট্রাল অ্যাভিনিউ ও বিবি গাঙ্গুলি স্ক্রসিং দিয়ে স্কুটার চালিয়ে যাচ্ছিলেন ২২ বছরের স্নেখাশিস ঘোষ। সেখানেই এক লরির ধাক্কায় মৃত্যু হয় বরাহনগরের বাসিন্দা ওই যুবকের। তারপরেই আটক করা হয়েছে ঘাতক লরিকে। গ্রেফতার হয়েছে চালক। 

দ্বিতীয় ঘটনাটি ঘটে কডেয়ার সার্কাস অ্যাভিনিউতে। রবিবার ভোর ৪টে নাগাদ রাস্তা পাড় করার সময় বছর সত্তরের এক বৃদ্ধকে ধাক্কা মেরে পালায় একটি গাড়ি। মৃতের পরিচয় এখনও জানা যায়নি। ধরা যায়নি গাড়িকেও। গাড়িটিকে চিহ্নিত করার চেষ্টা চালাচ্ছ পুলিস। 

আরও পড়ুন, 'মদন মিত্রের ছেলেরাই গন্ডগোল করেছে', কামারহাটিতে গুলিকাণ্ডে পাল্টা Dilip

সেই সঙ্গেই বিদ্যাসাগর সেতুতে ভয়াবহ বাইক দুর্ঘটনা। ঘটনায় মৃত্যু বাইক আরোহীর। মৃতের পরিচয় এখনও জানা যায়নি।  খোঁজ চালাচ্ছে পুলিস। পুলিস সূত্রে খবর, দ্বিতীয় হুগলি সেতুতে হাওড়া থেকে কলকাতার দিকে যাচ্ছিল বাইকটি। এমন সময় পিছন থেকে এসে সজোরে ধাক্কা দেয় একটি লরি। বাইক ছেড়ে সামনের দিকে ছিটকে গিয়ে পড়েন ওই বাইক আরোহী। হেলমেট ছিল। তাতেও লাভ হয়নি। ঘটনাস্থলে গুরুতর আহত হন ওই ব্যক্তি। রক্তাক্ত

অবস্থায় তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।
প্রসঙ্গত, দিন দুয়েক আগেই বেপরোয়া মিনি বাসের ধাক্কায় মৃত্যু হয় কলকাতা পুলিসের এক কনস্টেবলের। আহত হন ১৯ জন বাস যাত্রী। অবশেষে শনিবার রাত পুলিসের হাতে ধরা পড়ে ঘাতক মিনিবাস চালক।

.