close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

নবমীতেও বৃষ্টির ভ্রুকূটি! কলকাতা ও সংলগ্ন অঞ্চলে বজ্র-বিদ্যুৎ-সহ ভারি বৃষ্টির সম্ভাবনা

দুপুর থেকেই হুগলি এবং উত্তর ২৪ পরগনার উত্তরাংশে বজ্র-বিদ্যুৎ-সহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে থাকবে ঝোড়ো হাওয়ার দাপট। 

Sudip Dey Pritam De | Updated: Oct 7, 2019, 11:30 AM IST
নবমীতেও বৃষ্টির ভ্রুকূটি! কলকাতা ও সংলগ্ন অঞ্চলে বজ্র-বিদ্যুৎ-সহ ভারি বৃষ্টির সম্ভাবনা
—প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: নবমী, দশমীতে বৃষ্টির পূর্বাভাস ছিলই। সকাল থেকেই দফায় দফায় বজ্রবিদ্যুৎ-সহ ভারি বৃষ্টি শুরু হয়েছে রাজ্যের বিভিন্ন জেলায়। আলিপুর আবহাওয়া দফতর পূর্বাভাস অনুযায়ী, বেলা যত বাড়বে ততই খারাপ হবে আবহাওয়া।

দুপুর থেকেই হুগলি এবং উত্তর ২৪ পরগনার উত্তরাংশে বজ্র-বিদ্যুৎ-সহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে। সেই সঙ্গে থাকবে ঝোড়ো হাওয়ার দাপট। ফলে কপালে চিন্তার ভাঁজ পড়েছে কলকাতার নামী পুজো কমিটির কর্মকর্তাদের। হাওড়া, হুগলিতেও বৃষ্টির জন্য মাটি হয়ে যেতে পারে নবমীর প্যান্ডেল হপিং।

 ভোর থেকেই শিলিগুড়ি শহর ও শহরতলীর বিস্তীর্ণ এলাকায় বজ্রবিদ্যুৎ-সহ ব্যাপক বৃষ্টি হচ্ছে। সকাল থেকে বৃষ্টি শুরু হয়েছে বর্ধমানের বিভিন্ন অংশে। পূর্ব বর্ধমানে সকাল থেকেই দফায় দফায় হালকা ও মাঝারি বৃষ্টিপাতের খবর মিলেছে।

আরও পড়ুন: নবমীর সকাল থেকেই আকাশের মুখ ভার! হালকা থেকে মাঝারি বৃষ্টি জেলায় জেলায়

এ দিন সকাল থেকেই নদীয়ার প্রায় সর্বত্রই কোথাও মুষলধারে বৃষ্টি হয়েছে কোথাও বা হালকা ও মাঝারি বৃষ্টিপাতের খবর মিলেছে। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী, নবমী এবং দশমীর দিন রাজ্যের প্রায় সর্বত্র হালকা ও মাঝা রি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।