Tiljala Minor Girl Murder case: নাবালিকা খুনে ফুঁসছে তিলজলা, রণক্ষেত্র বন্ডেল গেট

তিলজলায় শিশু খুনে চাঞ্চল্যকর তথ্য। স্ত্রীর গর্ভপাত এড়াতে তান্ত্রিকের কথায় শিশু খুন। জেরায় জানিয়েছে ধৃত। দাবি পুলিসের। শিশুর মাথা, কান, শরীরে আঘাতের চিহ্ন। মিলেছে যৌন নিগ্রহেরও প্রমাণ। খবর পুলিস সূত্রে। 

Updated By: Mar 27, 2023, 04:41 PM IST
Tiljala Minor Girl Murder case: নাবালিকা খুনে ফুঁসছে তিলজলা, রণক্ষেত্র বন্ডেল গেট
নিজস্ব চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তিলজলায় নাবালিকা খুনে রণক্ষেত্রে বন্ডেল রোড। তিলজলায় শিশু খুন কাণ্ডে বন্ডেল গেটে রেল অবরোধ করে এলাকাবাসীর। ট্রেন লক্ষ্য করে পাথরবৃষ্টিও করে ক্ষিপ্ত জনতা। এর জেরে শিয়ালদহ দক্ষিণ শাখায় পুরোপুরি বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। চরম ভোগান্তি যাত্রীদের। অবরোধ তুলতে রেল আর্জি জানালেও কোনও লাভ হয়নি। নাবালিকা খুনে ফুঁসছে তিলজলা। অবরোধ, বিক্ষোভে অগ্নিগর্ভ পরিস্থিতি। রাজপথে দাউদাউ করে জ্বলল পুলিসের গাড়ি। বাইকেও আগুন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কাঁদানে গ্যাস, লাঠিচার্জ পুলিসের।  

আরও পড়ুন, Firhad on Udayan: উদয়নকে 'পাগল' বলেছিলেন, নিয়োগ দুর্নীতি নিয়ে আজ একেবারে অন্য কথা ফিরহাদের মুখে

অন্যদিকে, তিলজলা শিশু খুনে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। পুলিসের দাবি, স্ত্রীর গর্ভপাত এড়াতেই তান্ত্রিকের কথায় শিশু খুন বলে জেরায় জানিয়েছে ধৃত। শিশুর মাথা, কান, শরীরে আঘাতের চিহ্ন মিলেছে। পুলিস সূত্রে খবর, এর সঙ্গে মিলেছে যৌন নিগ্রহেরও প্রমাণ। পুলিসি জেরায় ধৃত জানিয়েছেন, তাঁর এখনও কোনও সন্তান নেই। তাঁর স্ত্রী এখন গর্ভবতী। আগে বেশ কয়েকবার গর্ভপাত হয়ে যায় স্ত্রীর। নিমতলায় ঘাটের এক তান্ত্রিক নাকি কোনও শিশুকে বলি দেওয়ার কথা বলে ছিলেন তাঁকে। তান্ত্রিক জানিয়েছিলেন এমন করলে তবেই সন্তান হবে। তাই এই খুন বলে জানিয়েছে অভিযুক্ত। যদিও অভিযুক্ত সত্যি বলছে কিনা তা জানার চেষ্টা করছে পুলিস।

সূত্রের খবর, পুলিসি জেরায় ধৃত অলোক কুমার জানিয়েছে, প্রথমে ওই নাবালিকাকে যৌন নির্যাতন করে সে। তারপর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে এবং শ্বাসরোধ করে শিশুটিকে খুনের চেষ্টা করে। শিশুটিকে ধর্ষণ করার কোথাও জানিয়েছে সে। তবে এই বিষয়ে নিশ্চিত হতে নাবালিকার ময়নাতদন্তের রিপোর্টের জন্য অপেক্ষা করছে পুলিস। খুনের পাশাপাশি পকসো আইনের ৬ নম্বর ধারাতেও মামলা রুজু হয়েছে ধৃত অলোক কুমারের বিরুদ্ধে। মেয়েটির শরীরের মাথা, কান সহ একাধিক জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। একইসঙ্গে স্ট্র্যাঙ্গুলেশন মার্কও মিলেছে শরীরে। সোমবার শিশুটির দেহের ময়নাতদন্ত হবে বলে জানানো হয়েছে।

আর এই ঘটনা প্রকাশ্যে আসার পরই রণক্ষেত্রের আকার নেয় তিলজলা এলাকা। পুলিসের গাড়ি জ্বালিয়ে, বন্ডেল রোড অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। 

আরও পড়ুন, SSC Scam: 'বাম আমলে শিক্ষক নিয়োগে ব্যাপক স্বজনপোষণ!' বিস্ফোরক প্রাক্তন সিপিএম নেতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.