Tiljala Minor Girl Murder case: যৌন নিগ্রহের পর শ্বাসরোধ করেই খুন তিলজলার নাবালিকাকে!

ময়নাতদন্তের পর ইতিমধ্যেই নির্যাতিতার দেহ এনআরএস থেকে বার করে বেরিয়াল গ্রাউন্ডে নিয়ে যাওয়া হয়েছে। তিলজলার ঘটনায় শিশু অধিকার রক্ষা কমিশনের পাশাপাশি, সুয়োমোটো রিপোর্ট নিচ্ছে মহিলা কমিশনও। ইতিমধ্যেই মহিলা কমিশনের এক সদস্যকে ওই শিশুটির বাড়ি পাঠানো হয়েছে।

Updated By: Mar 27, 2023, 06:31 PM IST
Tiljala Minor Girl Murder case: যৌন নিগ্রহের পর শ্বাসরোধ করেই খুন তিলজলার নাবালিকাকে!
প্রতীকী ছবি

পিয়ালি মিত্র: তিলজলায় নাবালিকা খুনে ময়নাতদন্তের রিপোর্টে যৌন নিগ্রহের প্রমাণ মিলেছে। এমনকী রিপোর্টে বলা হয়েছে, তারপরে শ্বাসরোধ করে খুন করা হয়েছে তাকে। ময়নাতদন্তের পর ইতিমধ্যেই নির্যাতিতার দেহ এনআরএস থেকে বার করে বেরিয়াল গ্রাউন্ডে নিয়ে যাওয়া হয়েছে। তিলজলার ঘটনায় শিশু অধিকার রক্ষা কমিশনের পাশাপাশি, সুয়োমোটো রিপোর্ট নিচ্ছে মহিলা কমিশনও। ইতিমধ্যেই মহিলা কমিশনের এক সদস্যকে ওই শিশুটির বাড়ি পাঠানো হয়েছে। তিনি রিপোর্ট পাঠানোর পরই পরবর্তী পদক্ষেপ করা হবে বলে জানালেন মহিলা কমিশনের চেয়ারপার্সন লীনা গঙ্গোপাধ্যায়। 

আরও পড়ুন, Mamata Banerjee: রাষ্ট্রপতিকে মঞ্চে বসিয়ে সংবিধান রক্ষার আর্জি মমতার....

ইতিমধ্যেই তিলজলার ঘটনায় রণক্ষেত্রের চেহারা নিয়েছে গোটা এলাকা। বন্ডেল গেটে রেল অবরোধ করে এলাকাবাসীর। ট্রেন লক্ষ্য করে পাথরবৃষ্টিও করে ক্ষিপ্ত জনতা। এর জেরে শিয়ালদহ দক্ষিণ শাখায় পুরোপুরি বন্ধ হয়ে যায় ট্রেন চলাচল। অবরোধ, বিক্ষোভে অগ্নিগর্ভ পরিস্থিতি। রাজপথে দাউদাউ করে জ্বলল পুলিসের গাড়ি। লাঠিচার্জ করতে বাধ্য হয়েছে পুলিস। অন্যদিকে, তিলজলা শিশু খুনে চাঞ্চল্যকর তথ্য সামনে এসেছে। পুলিসের দাবি, স্ত্রীর গর্ভপাত এড়াতেই তান্ত্রিকের কথায় শিশু খুন বলে জেরায় জানিয়েছে ধৃত। শিশুর মাথা, কান, শরীরে আঘাতের চিহ্ন মিলেছে।

বাড়ির পাশে একটি আবাসনের তৃতীয় তলার ফ্ল্যাট থেকে বস্তাবন্দি অবস্থায় উদ্ধার হয় সাত বছরের এক নাবালিকার দেহ। লিসি জেরায় ধৃত জানিয়েছেন, তাঁর এখনও কোনও সন্তান নেই। তাঁর স্ত্রী এখন গর্ভবতী। আগে বেশ কয়েকবার গর্ভপাত হয়ে যায় স্ত্রীর। নিমতলায় ঘাটের এক তান্ত্রিক নাকি কোনও শিশুকে বলি দেওয়ার কথা বলে ছিলেন তাঁকে। তান্ত্রিক জানিয়েছিলেন এমন করলে তবেই সন্তান হবে। সূত্রের খবর, পুলিসি জেরায় ধৃত অলোক কুমার জানিয়েছে, প্রথমে ওই নাবালিকাকে যৌন নির্যাতন করে সে। তারপর মাথায় হাতুড়ি দিয়ে আঘাত করে এবং শ্বাসরোধ করে শিশুটিকে খুনের চেষ্টা করে। শিশুটিকে ধর্ষণ করার কোথাও জানিয়েছে সে। 

আরও পড়ুন, নির্ধারিত সময়েই প্রকাশিত হবে উচ্চমাধ্যমিকের ফল, বড় সিদ্ধান্ত জানাল বোর্ড

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.