BJP: 'দিদিকে ভরসা করলে কপালে তালিবানের গুলি', Dilip Ghosh-এর মন্তব্য ঘিরে বিতর্ক

'তালিবান বিজেপি সমার্থক', পাল্টা তোপ Kunal Ghosh-এর।

Updated By: Aug 19, 2021, 11:15 AM IST
BJP: 'দিদিকে ভরসা করলে কপালে তালিবানের গুলি', Dilip Ghosh-এর মন্তব্য ঘিরে বিতর্ক

নিজস্ব প্রতিবেদন: "মোদীর (PM Narendra Mod) উপর ভরসা রাখুন। দিদির উপর ভরসা করলে কপালে তালিবানদের গুলি খেতে হবে।" আফগানিস্তান (Afghanistan) থেকে বাঙালিদের উদ্ধার করা নিয়ে দিলীপ ঘোষের (Dilip Ghosh) মন্তব্য ঘিরে বিতর্ক। রাজ্য বিজেপি সভাপতিকে তোপ দাগলেন তৃণমূলের (TMC) রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। একই সঙ্গে ত্রিপুরা বিজেপিকে (BJP) নিশানা করেন তিনি।

আফগানিস্তান (Afghanistan) থেকে বাঙালিদের উদ্ধার করা নিয়ে বুধবার দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "বাঙালি নয় ভারতীয় আছে। সবাইকে মোদীজি (PM Narendra Mod) উদ্ধার করবেন। মোদি হ্যায় তো মুমকিন হ্যায়। লিবিয়া থেকে নিয়ে এসেছেন। লকডাউনে ৭০ লক্ষ মানুষকে বিমানে করে নিয়ে এসেছে। কারও ক্ষতি হতে দেননি। মোদীর (PM Narendra Mod) উপর ভরসা করুন। দিদির উপর ভরসা করলে কপালে তালিবানের গুলি খেতে হবে।"  

আরও পড়ুন: Mamata: প্রথম বৈঠকেই 'টাফ' মুখ্যমন্ত্রী, তোপের মুখে ৩ মন্ত্রী ও প্রাক্তন মন্ত্রী

আরও পড়ুন: Lokkhir Bhandar: রাজ্যের বুথে বুথে 'লক্ষ্মীর ভান্ডার', সিদ্ধান্ত নবান্নের

এই মন্তব্যের জন্য দিলীপ ঘোষকে (Dilip Ghosh) পাল্টা দিয়েছেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। তিনি বলেন, "বাংলার সরকারের হাতে যদি বিদেশ দফতর, প্রতিরক্ষা দফতর এবং আন্তর্জাতিক বিমান থাকত, তাহলে আমরাও নিয়ে আসতাম। আমাদের সরকার সকলকে ফিরিয়ে আনত। সাংবিধানিক কাঠামোয় আমাদের কেন্দ্রীয় সরকারকে লিখতে হচ্ছে। কেন্দ্রে যাঁরা থাকবেন, তাঁদের করতে হবে। মোদী-দিদি করার দরকার নেই।" একই সঙ্গে ত্রিপুরার বিলোনিয়ার বিজেপি বিধায়ক অরুণ ভৌমিকের করা মন্তব্যেরও সমালোচনা করেন তিনি। গেরুয়া শিবিরকে নিশানা করে বলেন, "তালিবান আর বিজেপি সমার্থক। তালিবান আফগানিস্তানে যা করছে, ত্রিপুরায় করছে বিজেপি।"