IAF Helicopter Crash: "তদন্তে উঠে আসবে সত্যি", কপ্টার দুর্ঘটনা প্রসঙ্গে আশা তৃণমূলের

তৃণমূল কংগ্রেস আগেই জানিয়েছিল দুর্ঘটনার পিছনে কী কারণ রয়েছে তা তদন্তেই একমাত্র জানা সম্ভব

Updated By: Dec 9, 2021, 12:21 PM IST
IAF Helicopter Crash: "তদন্তে উঠে আসবে সত্যি", কপ্টার দুর্ঘটনা প্রসঙ্গে আশা তৃণমূলের

নিজস্ব প্রতিবেদন: তামিলনাড়ুর কুন্নুরে হেলিকপ্টার দুর্ঘটনায় মৃত CDS বিপিন রাওয়াত। ঘটনায় শোকপ্রকাশ করা হল তৃণমূলের মুখপত্র জাগোবাংলায়। কিন্তু শোকবারতা জানানোর পাশাপাশি বেশ কিছু প্রশ্নও তুলে দেওয়া হল সেখানে। 

Jago Bangla editorial

জাগোবাংলার সম্পাদকীয়তে বলা হয়েছে, যান্ত্রিক ত্রুটি হলে,হেলিকপ্টার পরীক্ষার সময় সিস্টেমে কেন ধরা পরেনি? কেন ইঞ্জিন বিকল হয়ে মাটিতে পড়ল কপ্টার? স্বয়ংক্রিয় পদ্ধতিতে কপ্টার চালানো যায়, তবুও কেন ভেসে থাকা গেল না? তদন্তে এই প্রশ্ন গুলির উত্তর নিশ্চিতভাবেই উঠে আসবে বলে উল্লেখ করা হয়েছে জাগোবাংলায়। 

 

আরও পড়ুন: Sayantika Banerjee: জাতীয় সড়কে দুর্ঘটনার কবলে সায়ন্তিকার গাড়ি, সুস্থ আছেন অভিনেতা

তৃণমূল কংগ্রেস আগেই জানিয়েছিল দুর্ঘটনার পিছনে কী কারণ রয়েছে তা তদন্তেই একমাত্র জানা সম্ভব। CDS-এর মৃত্যুর ঘটনায় দুঃখ প্রকাশ করার পাশাপাশি এই দুর্ঘটনা কি নেহাতই যান্ত্রিক ত্রুটি সেই বিষয়েও প্রশ্নও তুলে দেওয়া হয়েছে সেখানে। তৃণমূল নেতা ববি হাকিম জানিয়েছেন বিপিন রাওয়াত যে লেভেলের হাই প্রোফাইল, তাতে ওনার নিরাপত্তায় যদি কোনও খামতি থেকে যায়, তাহলে দেশের প্রতিরক্ষা নিয়েই প্রশ্ন উঠে যায়। অত্যন্ত স্পর্শকাতর বিষয়। তাই এর থেকে বেশি কিছু বলব না।   

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App