রাজ্যের পুরোহিতদের নিয়ে কলকাতায় সম্মেলনে তৃণমূল, তীব্র কটাক্ষ দিলীপের

চাঁছাছোলা ভাষায় দিলীপ ঘোষের আক্রমণ, "বিজেপির দেখানো পথেই হাঁটছে তৃণমূল।"

Updated By: Aug 9, 2019, 06:48 PM IST
রাজ্যের পুরোহিতদের নিয়ে কলকাতায় সম্মেলনে তৃণমূল, তীব্র কটাক্ষ দিলীপের
অনুব্রতর পুরোহিত সম্মেলন (বাঁদিকে)- ফাইল ফোটো

নিজস্ব প্রতিবেদন : বিজেপির পাল্টা পুরোহিত সম্মেলনের ডাক দিয়েছে তৃণমূল। আজ রানি রাসমণি রোডে হবে এই পুরোহিত সম্মেলন। সেখানে যোগ দেবেন গোটা রাজ্যের পুরোহিতরা। এদিকে এই নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন তুলেছেন বিরোধীরা। তৃণমূলের পুরোহিত সম্মেলনকে কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ।

প্রথম শুরুটা হয়েছিল বীরভূমে। লোকসভা ভোটের আগে বীরভূমে পুরোহিত সম্মেলন করেছিলেন তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। এবার রাজ্যব্যাপী পুরোহিতদের 'একত্রিত' করার লক্ষ্যেই রানি রাসমণি রোডে সম্মেলনের কর্মসূচি নিয়েছে তৃণমূল। আসন্ন বিধানসভা নির্বাচনে হিন্দু ভোটকে মাথায় রেখেই এটা করা হয়েছে বলে মনে করছে রাজনৈতিক মহল।

আরও পড়ুন, সিমলা চুক্তি উল্লেখ করে কাশ্মীর ইস্যুতে হস্তক্ষেপে নারাজ রাষ্ট্রসংঘ, সংযত থাকার বার্তা

আজকের সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, বিধানসভায় জ্যোতির্ময় কর একবার প্রশ্ন তুলেছিলেন, ওয়াকফ বোর্ডের মতো রাজ্যের পুরোহিতদের নিয়েও কোনও পরিকল্পনা করা যায় কিনা সেই বিষয়ে। মনে করা হচ্ছে, আজকের সম্মেলনে সেই বিষয়ে আলোকপাত করতে পারেন রাজীব বন্দ্যোপাধ্য়ায়।

অন্যদিকে, এই সবটাই ভোটবাক্সের রাজনীতি বলে কটাক্ষ করেছেন বিজেপি রাজ্য সভাপতি। চাঁছাছোলা ভাষায় দিলীপ ঘোষের আক্রমণ, "বিজেপির দেখানো পথেই হাঁটছে তৃণমূল।"

.