Jagdeep Dhankhar, TMC, Suvendu Adhikari: শুভেন্দুকে গ্রেফতারি প্রসঙ্গ, ইতিবাচক আলোচনায় ব্যবস্থা নেওয়ার আশ্বাস রাজ্যপালের, দাবি তৃণমূলের

"বহু দিন পর তৃণমূলের সঙ্গে কথা বলে উনিও উৎসাহ প্রকাশ করেছেন। আলোচলা ফলপ্রসূ হয়েছে। দল হিসেবে এই আলোচনা জারি থাকবে।"

Updated By: Jun 28, 2022, 03:24 PM IST
Jagdeep Dhankhar, TMC, Suvendu Adhikari: শুভেন্দুকে গ্রেফতারি প্রসঙ্গ, ইতিবাচক আলোচনায় ব্যবস্থা নেওয়ার আশ্বাস রাজ্যপালের, দাবি তৃণমূলের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : রাজ্যপালের সঙ্গে আলোচনা ইতিবাচক। রাজ্যপাল ব্য়বস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন। আলোচনা ফলপ্রসূ। শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari) গ্রেফতারির দাবিতে রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের (Jagdeep Dhankhar) সঙ্গে সাক্ষাতের পর বললেন শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। একইসঙ্গে কুণাল ঘোষও বলেন, বহু দিন পর তৃণমূলের সঙ্গে কথা বলে উনিও উৎসাহ প্রকাশ করেছেন। আলোচলা ফলপ্রসূ হয়েছে। দল হিসেবে এই আলোচনা জারি থাকবে।

পাশাপাশি, কুণাল ঘোষ আরও বলেন, ৮ সদস্যের প্রতিনিধি দলের তরফে রাজ্যপালের বলা হয়েছে যে বেশ কিছু ক্ষেত্রে কেন্দ্রীয় সংস্থাগুলিকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে ব্যবহার করা হচ্ছে। যাঁরা বিজেপিতে যোগ দিচ্ছেন, তাঁদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। অসমে এক নেতা টাকা নিয়েও সর্বোচ্চ পদে। শুভেন্দু অধিকারী টাকা নেওয়া সত্ত্বেও তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না। বিজেপি যেন ওয়াশিং মেশিন! রাজ্য়ে সুশাসন নিশ্চিত করতে বিভিন্ন বিষয়ে তৃণমূল প্রতিনিধি দলের সঙ্গে ঘণ্টা দুয়েকের উপর আলোচনা হয়েছে বলে একটি ভিডিয়ো টুইট করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়।

প্রসঙ্গত, সারদা কান্ডে শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে মঙ্গলবার রাজভবনে গিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সাথে সাক্ষাৎ করে তৃণমূলের প্রতিনিধি দল। ব্রাত্য বসুর নেতৃত্বে কুণাল ঘোষ, তাপস রায়, শশী পাঁজা, অর্জুন সিং সহ তৃণমূলের ৮ সদস্যের প্রতিনিধি দল যায় রাজভবনে।

শাসক শিবিরের প্রশ্ন, সারদা কেলেঙ্কারিতে যদি তৃণমূল কংগ্রেসের নেতাকে সিবিআই গ্রেফতার করতে পারে, তবে সারদার কর্ণধার নিজে যখন শুভেন্দু অধিকারীর নাম করছেন, তখন তাঁকে কেন গ্রেফতার করা হবে না? তিনি বিজেপিতে আছেন বলেই কি সিবিআই হাত থেকে ছাড়পত্র পেয়ে চলেছেন?

আরও পড়ুন, SSC: এসএসসি নিয়োগ দুর্নীতিতে আর্থিক লেনদেন! ববিতা সরকারের মামলায় তদন্ত শুরু ইডির

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.