'ডিপফ্রিজে কংগ্রেস', জাগোবাংলায় তোপ TMC-র

বৃহস্পতিবার টুইট করে কংগ্রেসকে সরাসরি আক্রমন করেছে তৃণমূলের ভোটকুশলি প্রশান্ত কিশোর

Updated By: Dec 3, 2021, 12:02 PM IST
'ডিপফ্রিজে কংগ্রেস', জাগোবাংলায় তোপ TMC-র

নিজস্ব প্রতিবেদন: ফের জাগোবাংলার নিশানায় কংগ্রেস। গুলাম নবি আজাদের টুইট কে অস্ত্র করে তোপ। কংগ্রেস ব্যর্থ, ইউপিএ শেষ এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে কংগ্রেসের দল ধরে রাখা সমস্যা বলে দাবি করেছে তৃণমূল।

Jago Bangla editorial

জাগোবাংলায় তৃণমূলের বক্তব্য কংগ্রেসের "কংগ্রেসের মধ্যে সেই ঝাঁজটাই কমে গিয়েছে।" সেখানে আরও বলা হয়েছে কংগ্রেস দলের অন্দরেই নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ রয়েছে। কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ জানিয়েছেন আগামি লোকসভা ভোটে কংগ্রেস কোনও ভাবেই ক্ষমতায় আসতে পারবে না। এই টুইটকেই হাতিয়ার করে জাগোবাংলায় কংগ্রেস কে নিশানা করেছে তৃণমূল। 

আরও পড়ুন: নেপথ্যে ড: সুভাষ চন্দ্র, হরিয়ানার কিষেণগড়কে 'মডেল গ্রামে'র স্বীকৃতি কেন্দ্রের

বৃহস্পতিবার টুইট করে কংগ্রেসকে সরাসরি আক্রমন করেছে তৃণমূলের ভোটকুশলি প্রশান্ত কিশোর। তিনি টুইটে বলেছেন, কংগ্রেস যে ভাবনা এবং অংশের প্রতিনিধিত্ব করে তা শক্তিশালী বিরোধীদের জন্য অত্যাবশ্যক হলেও কংগ্রেসের নেতৃত্ব কোনও ব্যক্তির ঐশ্বরিক অধিকার নয়। তিনি আরও বলেন কংগ্রেস গত ১০ বছরে ৯০ শতাংশের বেশি নির্বাচনে হেরেছে এবং গণতান্ত্রিকভাবে বিরোধী নেতৃত্বের সিদ্ধান্ত নেওয়া হোক। এর মাধ্যমে প্রশান্ত কিশোর পরোক্ষে বুঝিয়ে দিয়েছেন যে কংগ্রেস জোর করে বিরোধীদের উপর রাহুল গান্ধী (Rahul Gandhi) কে চাপিয়ে দেওয়ার চেষ্টা করছে। 

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের পরেই দেশের বিভিন্ন অংশে নিজেদের প্রভাব বিস্তারের চেষ্টা করছে তৃণমূল। ইতিমধ্যেই গোয়া এবং ত্রিপুরায় ভোটে লড়ার প্রস্তুতি নিচ্ছে তারা। এছাড়াও মেঘালয় এবং হরিয়ানার নেতারা আনুষ্ঠানিকভাবে যোগ দিয়েছেন তৃণমূলে।         

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)