Kunal Ghosh On Baishakhi Banerjee: "বৈশাখীকে দেখতে ভাল, আমার ভাল লাগে", শোভনের 'বন্ধু'র প্রশংসায় পঞ্চমুখ কুণাল

 তৃণমূল মুখপাত্র বলেন, "শোভন-বৈশাখী দলের ব্যাপার। একুশের নির্বাচনে অন্য মাত্র ছিল। অনেকেই বিজেপিতে গেল। যাঁরা গিয়েছেন তাঁদের স্বপ্নভঙ্গ হয়েছে। ফিরে আসতে চইলে, ভাল লক্ষণ। শোভন বা বৈশাখীর সঙ্গে আমার কোনও ঝামেলা নেই।"

Updated By: Jun 23, 2022, 09:37 PM IST
Kunal Ghosh On Baishakhi Banerjee: "বৈশাখীকে দেখতে ভাল, আমার ভাল লাগে", শোভনের 'বন্ধু'র প্রশংসায় পঞ্চমুখ কুণাল

কমলাক্ষ ভট্টাচার্য: দু'দিন আগেও যাঁদের বিঁধে কথা বলতেন তিনি, সেই শোভন-বৈশাখীকে নিয়ে কুণাল ঘোষের (Kunal Ghosh) গলায় এবার অন্য সুর। "শোভন বা বৈশাখীর সঙ্গে  আমার কোনও ঝামেলা নেই", জানালেন তৃণমূলের রাজ্য সম্পাদক।

বুধবার নবান্নে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে দেখা করেছেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। এই বিষয়ে প্রশ্ন করা হলে বৃহস্পতিবার কুণাল ঘোষ বলেন, "বৈশাখীকে দেখতে ভাল। ভাল সাজেন। বৈশাখীকে আমার ভাল লাগে। আমার সঙ্গে সম্পর্ক ভাল।"

২১ জুলাইয়ের মঞ্চে শোভনের 'ঘর ওয়াপসি'র একটা গুঞ্জন চলছে। এই বিষয়ে তৃণমূল মুখপাত্র বলেন, "শোভন-বৈশাখী দলের ব্যাপার। একুশের নির্বাচনে অন্য মাত্র ছিল। অনেকেই বিজেপিতে গেল। যাঁরা গিয়েছেন তাঁদের স্বপ্নভঙ্গ হয়েছে। ফিরে আসতে চইলে, ভাল লক্ষণ। শোভন বা বৈশাখীর সঙ্গে আমার কোনও ঝামেলা নেই। ওঁরা দলের বিরোধিতা করেছেন, তাই আমি আক্রমণ করেছি। আমার সমস্যা নেই, দল যা করবে। আমি সৈনিক হিসেবে আক্রমণ করেছি। ব্যক্তিগত শত্রু নয়।"

২০১৯ সালে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন শোভন চট্টোপাধ্যায় (Sovan Chatterjee) এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee)। একুশের বিধানসভা ভোটের আগে সেই দলত্যাগও করেন তাঁরা। এর মাঝে নানান সময়ে দু'জনকে কটাক্ষ করেছেন কুণাল ঘোষ (Kunal Ghosh)। কখনও 'গ্ল্যাক্সো বেবি', কখনও 'তাড়িয়ে দিল পদ্ম ফুলটুসি জব্দ' কটাক্ষে তাঁদের বিদ্ধ করেছেন তৃণমূল মুখপাত্র। আর বুধবার তাঁরা নবান্নের চোদ্দ তলা থেকে ফিরতেই, সেই কুণালের গলায় এবার ভিন্ন সুর।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.