আইন ভেঙে ফেসবুক লাইভের রক্তচক্ষু দেখিয়ে গ্রেফতার সল্টলেকের তৃণমূল নেতা

Updated By: Jul 20, 2017, 11:35 PM IST
আইন ভেঙে ফেসবুক লাইভের রক্তচক্ষু দেখিয়ে গ্রেফতার সল্টলেকের তৃণমূল নেতা

ওয়েব ডেস্ক: নিয়ম ভেঙে ইউটার্ন। পুলিস আটকালে রাস্তায় নেমে ফেসবুকে লাইভ কমেন্ট্রি। এরপর আবার পুলিসকে হুমকি দেওয়ার অভিযোগ। সল্টলেকে গ্রেফতার তৃণমূল নেতা। যদিও দিনের শেষে জামিনে মুক্ত তিনি।

ব্যাপারটা কী? ব্যস্ত রাস্তায় হচ্ছেটা কী?
মঙ্গলবার বিকেল। সিটি সেন্টার আইল্যান্ডের সামনে নিয়ম ভেঙে ইউটার্ন নেন দমদমের তৃণমূল নেতা সৃজন বসু। গাড়ি আটকান দুজন সিভিক ভলেন্টিয়ার। আর যায় কোথায়। ঘটনাস্থলেই ফেসবুক লাইভ শুরু করে দেন সৃজন বসু। দেখুন সেই লাইভ ভিডিও-

 

রাস্তায় সার দিয়ে গাড়ি দাঁড়িয়ে পড়েছে। সৃজন কিন্তু দমবার পাত্র নন। লাগাতার কমেন্ট্রি চালিয়ে যান। শেষ পর্যন্ত একজন ASI এসে পরিস্থিতি সামাল দেন। অভিযোগ দায়ের হয় বিধাননগর উত্তর থানায়।

বুধবার বিকেলে করুণাময়ীর কাছে ডিউটিতে ছিলেন ওই দুই সিভিক ভলেন্টিয়ার। অভিযোগ, ওই ২ সিভিক ভলেন্টিয়ারকে গাড়ি থামিয়ে হুমকি দেন সৃজন বসু। অভিযোগ তুলে নিতে বলেন। এই নিয়ে সৃজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয় বিধাননগর পূর্ব থানায়। বৃহস্পতিবার ভোরে সৃজন বসুকে গ্রেফতার করা পুলিস। তবে এত কিছুর পরও বিন্দুমাত্র দমেননি সৃজন।

রাস্তা আটকে পুলিসের কাজে বাধা। হুমকির অভিযোগ। তবে জামিনযোগ্য ধারায় মামলা হওয়ায় এত কাণ্ডের পরও দিনের শেষে জামিন পেয়ে যান সৃজন বসু।