Junior Doctors Protest|Debangshu Bhattacharya: 'মাওবাদীদের সঙ্গে তফাত দেখি না', জুনিয়র ডাক্তারদের বেনজির আক্রমণ দেবাংশুর!

Junior Doctors Protest|Debangshu Bhattacharya:  'শুভবুদ্ধি উদয় হোক। জুনিয়র ডাক্তারবাবু অনশন ত্যাগ করে পূর্ণ দমে কাজ ফেরত আসুক। তাঁদের মাথার পিছন থেকে যাঁরা কলকাটি নাড়ছে, তাঁদের তাঁরা চিনতে শিখুক'।

Updated By: Oct 20, 2024, 05:25 PM IST
Junior Doctors Protest|Debangshu Bhattacharya: 'মাওবাদীদের সঙ্গে তফাত দেখি না', জুনিয়র ডাক্তারদের বেনজির আক্রমণ দেবাংশুর!

পার্থ চৌধুরী: 'শুভবুদ্ধি উদয় হোক'। জুনিয়র ডাক্তারদের এবার মাওবাদীদের সঙ্গে তুলনা করলেন তৃণমূলের আইটি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্য। তাঁর মতে, 'ডাক্তারি তো একটা মহান পেশা। তাঁরা মানুষের প্রাণের বিনিময়ে কাউকে হুমকি দিতে পারেন না'।

আরও পড়ুন:  WB By Election: বিজেপির পর এবার রাজ্যের ৬ আসনের বিধানসভা উপনির্বাচনে প্রার্থী ঘোষণা তৃণমূলের!

ঘটনাটি ঠিক কী? আজ, রবিবার ধর্মতলায় অনশনের ১৬ তম দিন। দাবি না মিটলে মঙ্গলবার থেকে সরকারি-বেসরকারি ক্ষেত্রে একযোগে ধর্মঘটের হুঁশিয়ারি দিয়েছেন সিনিয়র ও জুনিয়র ডাক্তাররা। দেবাংশু বলেন, 'এই হুমকি মানে কী!  হুমকিটার মানে হচ্ছে, আমাদের আবদার মানা না হলে আমরা মানুষ মারা শুরু করব। চিকিত্‍সা বন্ধ রাখা মানে তো মানুষ মারা। তাহলে আমি জুনিয়র ডাক্তারদের সঙ্গে মাওবাদীদের কোনও তফাত দেখি না। মাওবাদীরাও বলে আমরা মানুষ মারি প্রতিবাদের জন্য, এরাও বলছে মঙ্গলবার থেকে চিকিত্‍সা বন্ধ করে মানুষ মারা শুরু করব'। 

দেবাংশু কথায়, 'শুভবুদ্ধি উদয় হোক। জুনিয়র ডাক্তারবাবু অনশন ত্যাগ করে পূর্ণ দমে কাজ ফেরত আসুক। তাঁদের মাথার পিছন থেকে যাঁরা কলকাটি নাড়ছে, তাঁদের তাঁরা চিনতে শিখুক'।

আরও পড়ুন:  Bypoll Election: আরজি কর কাণ্ডের প্রভাব কি পড়তে চলেছে উপ-নির্বাচনে? বঞ্চনার পোস্টারে অস্বস্তিতে তৃণমূল...

এর আগে, গতকাল  শনিবার দুপুরে ধর্মতলায় অনশনমঞ্চে যান রাজ্যের মুখ্যসচিব মনোজ পন্থ। সঙ্গে সঙ্গে ছিলেন স্বরাষ্ট্রসচিব নন্দিনী চক্রবর্তীও। মুখ্যচিবের ফোন থেকে আন্দোলনকারীদের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। স্রেফ অনশন প্রত্যাহারের অনুরোধ নয়, সোমবার বিকেল ৫টায় ফের নবান্নে বৈঠকে ডাকেন জুনিয়র ডাক্তারদের। এরপর সন্ধেয় জুনিয়র ডাক্তারদের 'অনশন তুলে আলোচনায় যোগ দেওয়া'র বার্তা দেন মুখ্যসচিব।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.