‘আবেগে আঘাত লাগবে না’, Rajib-এর ‘ঘর ওয়াপসি’র জল্পনার মাঝে কর্মীদের বার্তা Kunal-এর

কুণালের নিশানায় বিজেপি-শুভেন্দু।

Updated By: Jun 13, 2021, 09:23 PM IST
‘আবেগে আঘাত লাগবে না’, Rajib-এর ‘ঘর ওয়াপসি’র জল্পনার মাঝে কর্মীদের বার্তা Kunal-এর

নিজস্ব প্রতিবেদন: রাজীব বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে আগেই সরব হয়েছেন ডোমজুড়ের তৃণমূল কর্মীরা। বিভিন্ন জায়গায় তাঁর বিরুদ্ধে পোস্টারও পড়েছে। যদিও এর মাঝেই শনিবার কুণাল ঘোষের সঙ্গে বৈঠক করেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। যে বৈঠকের পর থেকে তুঙ্গে ডোমজুড়ের প্রাক্তন বিধায়কের ‘ঘর ওয়াপসি’র জল্পনা। সেই বৈঠক নিয়ে কর্মীদের কাছে যাতে ভুল বার্তা না যায়, সেজন্য এবার মুখ খুললেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। সাফ জানালেন, কর্মীরাই দলের সম্পদ। তাঁদের আবেগে আঘাত লাগে এমন কোনও কাজ করবে না দল।

ডোমজুড়ের কর্মীদের উদ্দেশে রবিবার কুণাল ঘোষ বলেন, ‘যাঁরা ভোটের সময় দল ছেড়ে গিয়েছিলেন, তা যেমন দল জানে। তেমন আপনারা যেভাবে দলকে জিতিয়ে এনেছেন তাও দল জানে। কোনও ভাবে আপনাদের আবেগে আঘাত করা হবে না। তৃণমূল কর্মীরা নিশ্চিন্তে থাকুন। কাদের নেওয়া হবে, সেই বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সিদ্ধান্ত নেবেন।’ যদিও তিনি আরও বলেন, ‘তবে কিছু সময় বৃহত্তর প্রেক্ষিতে কিছু সিদ্ধান্ত নিতে হয়।‘

আরও পড়ুন: ফ্ল্যাটের ডাস্টবিনে Used Condom, নিউটাউন এনকাউন্টারকাণ্ডে ২ অপরিচিতার নাটকীয় উপস্থিতি!

পাশাপাশি, এদিনও বিজেপিকে আক্রমণ করতে কোনও কসুর করেননি কুণাল ঘোষ। তিনি বলেন, বিজেপিতে অনেকেই মানাতে পারছেন না। বিধানসভা ভোটের হার হজম করতে না পেরে, ৩৫৬ ধারা লাগু করার ভয় দেখাচ্ছে বিজেপি। রাজ্যে সাম্প্রদায়িক দাঙ্গা লাগানোর চেষ্টা করছে গেরুয়া শিবির। শুক্রবার 

আরও পড়ুন: সাঁইবাড়ি ঘটনার উল্লেখ করে ফেসবুকে পোস্ট বিকাশের, সূর্যকান্তকে নালিশ ক্ষুব্ধ কংগ্রেসের

বিজেপি বিধায়ক মুকুল রায় তৃণমূলে যোগ দেওয়ায় দলত্যাগ বিরোধী আইন লাগুর হুঁশিয়ারি দিয়েছেন শুভেন্দু অধিকারী। এই প্রসঙ্গে বিরোধী দলনেতাকে তাঁর বাবা শিশির অধিকারীর উদাহরণ টেনে খোঁচা দেন কুণাল ঘোষ। মনে করিয়ে দেন তৃণমূলের সাংসদ হয়েও তাঁর বাবাকে অমিত শাহের সভা মঞ্চে দেখা গিয়েছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.