ফ্ল্যাটের ডাস্টবিনে Used Condom, নিউটাউন এনকাউন্টারকাণ্ডে ২ অপরিচিতার নাটকীয় উপস্থিতি!

রাতে জয়পাল, জয়সির ফ্ল্যাটে ছিলেন তাঁরা।

Updated By: Jun 13, 2021, 07:38 PM IST
ফ্ল্যাটের ডাস্টবিনে Used Condom, নিউটাউন এনকাউন্টারকাণ্ডে ২ অপরিচিতার নাটকীয় উপস্থিতি!

সঞ্জয় ভদ্র: নিউটাউন এনকাউন্টারকাণ্ডে নয়া তথ্য। স্রেফ জয়পাল ভুল্লার ও জসসি খারারই নয়, সিসিটিভি ফুটেজে এবার ধরা পড়ল দুই মহিলার উপস্থিতিও! ফ্ল্যাটের ডাস্টবিন থেকে আবার তিনটি ব্যবহার করা কন্ডোমও পাওয়া গিয়েছে বলে খবর। ওই দুই মহিলার পরিচয় কি? কেনইবা ঘটনার আগের রাতে ফ্ল্যাটে এসেছিলেন তাঁরা? খতিয়ে দেখছেন গোয়েন্দারা।

নিউটাউন এনকাউন্টারকাণ্ডে ধৃত সুমিত কুমার ও ভরত কুমারকে মুখোমুখি বসিয়ে জেরা করে ইতিমধ্যেই গুরুত্বপূর্ণ তথ্য হাতে এসেছে তদন্তকারীদের। মনে করা হচ্ছে, তাদের সঙ্গে পাক গুপ্তচর সংস্থা ISI-র যোগাযোগও থাকতে পারে। বস্তুত, সেই সম্ভাবনা উড়িয়ে দিচ্ছে না কলকাতা পুলিসের STF-ও। আর এবার মহিলা-যোগ! তদন্ত যত এগোচ্ছে, রহস্য যেন ততই বাড়ছে।

আরও পড়ুন: Newtown Encounter: যোগ থাকতে পারে ISI-র সঙ্গে! করিডর হিসেবে ব্যবহার পশ্চিমবঙ্গকে

ঘটনাটি ঠিক কী? নিউটাউনে যে অভিজাত আবাসনে লুকিয়ে ছিল দুই কুখ্যাত দুষ্কৃতী  জয়পাল ভুল্লার ও জসসি খারারই, তার ঠিক উল্টোর দিকে ফ্ল্যাটেই ছিল সিসিটিভি ক্যামেরা। সেই ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখেই আগের দিন রাত থেকে এনকাউন্টারের আগে পর্যন্ত ঘটনাক্রম জানতে পেরেছেন তদন্তকারীরা। 

সিসিটিভিতে ধরা পড়েছে:

রাত ৯.৩০: আবাসনের সামনে এসে থামল একটি কালো গাড়ি। সেই গাড়ি থেকে নেমে জয়পাল, জসসিদের টাওয়ারে ঢুকলেন ২ মহিলা।

রাত ১১টা:  জয়পাল, জসসিদের ফ্ল্যাটে রাতের খাবার দিতে আসেন ডেলিভারি বয়। নাম প্রশান্ত।

পরদিন সকাল ৮টা ৩০: পরনে হাফ প্যান্ট ও টি-শার্ট। নিচে আসেন জয়পাল ভুল্লার ও জসসি খারার। সঙ্গে ওই দুই মহিলাও। তাঁদের গাড়িতে তুলে দেওয়া হয়। গাড়িটি চলে যাওয়ার পর আবাসন থেকে হেঁটে বেরিয়ে যায় ভিনরাজ্যের দুষ্কৃতীরা।

আরও পড়ুন: বেহালায় শূন্যে দু-রাউন্ড গুলি, অ্যাম্বুলেন্স ভাঙচুর দুষ্কৃতীদের

নিউটাউনের ওই অভিজাত আবাসনের একাধিক টাওয়ার। ফ্ল্যাটের সংখ্যাও  তো কম নয়। সেক্ষেত্রে ওই দুই মহিলা যে জয়পাল. জসসিদের ফ্ল্যাটেই এসেছিলেন, সে বিষয়ে কীভাবে নিশ্চিত হলেন গোয়েন্দারা? সূত্রের খবর, রোজই অনলাইনে খাবার অর্ডার করত ওই দুই দুষ্কৃতী। অন্য়ান্য দিনে যেখানে দু'জনের খাবার অর্ডার করা হত, সেখানে এনকাউন্টারের আগের রাতে চারজনের খাবার এসেছিল। শুধু তাই নয়, ফ্ল্যাটে ডাস্টবিন থেকে পাওয়া  গিয়েছে  ব্যবহার করা তিনটি কন্ডোমও! তাহলে কি নিউটাউন এনকাউন্টারকাণ্ডের সঙ্গে ওই দুই মহিলারও কোনও যোগ রয়েছে? খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

গোয়েন্দাদের হাতে এসেছে আরও একটি তথ্য। কলকাতায় এই পর্বে এসে যখন প্রথমে হোটেলে ওঠে দুষ্কৃতীরা, তখন একটি হুক্কাবারে যেত তারা। শহরে কড়া  বিধিনিষেধ চালু থাকার মধ্যে কী করে ওই হুক্কাবার খোলা ছিল , তাও খতিয়ে দেখছে প্রশাসন।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)