SSC: নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার কুন্তল ঘনিষ্ঠ আরও এক তৃণমূল যুবনেতা

ইডি সূত্রে খবর, ধৃতের বাড়িতে পাওয়া গিয়েছে ৩০০-র বেশি নিয়োগ সংক্রান্ত নথি! নিয়োগ দুর্নীতির মামলায় গ্রেফতারি আগে সাতবার জেরার মুখে পড়েন তিনি। 

Updated By: Mar 10, 2023, 10:03 PM IST
SSC:  নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতার কুন্তল ঘনিষ্ঠ আরও এক তৃণমূল যুবনেতা

পিয়ালী মিত্র: বাড়িতে ৩০০-র বেশি নিয়োগ সংক্রান্ত নথি! কেন? সল্টলেকে সিজিও কমপ্লেক্সে ম্যারাথন জেরার পর অবশেষে গ্রেফতার করা হল হুগলির তৃণমূল নেতা, জেলা পরিষদের কর্মাধ্যক্ষ শান্তনু বন্দ্য়োপাধ্যায়কে।

হুগলিতেই তৃণমূল যুবনেতা ছিলেন কুন্তল ঘোষ। নিয়োগ দুর্নীতি মামলায় তিনি এখন ইডি-র হেফাজতে। অভিযোগ,  চাকরি দেওয়ার নামে প্রায় ১৯ কোটি টাকা নিয়েছেন কুন্তল। আর শান্তনু? ইডি সূ্ত্রে খবর, কুন্তলের ঘনিষ্ট হিসেবে পরিচিত ছিলেন তিনি। বস্তুত, দু'জনের বাড়িতে একযোগে তল্লাশিও চালিয়েছিলেন তদন্তকারীরা। জেলা পরিষদের কর্মাধ্যক্ষের বাড়িতে পাওয়া গিয়েছে নিয়োগে সংক্রান্ত নথিও!

আরও পড়ুন: SSC: 'স্কুলে ঢুকতে পারবেন না', এসএসসিতে আরও চাকরি বাতিল....

নিয়োগ দুর্নীতি মামলায় গ্রেফতারির আগে শান্তনুকে সাতবার জেরা করে ইডি। ঘড়িতে তখন ১টা। এদিন দুপুরে ফের সিজিও  কমপ্লেক্সে ফের ডেকে পাঠানো হয় হুগলির এই তৃণমূল। সাত ঘণ্টা ধরে চলে জেরা পর্ব। শেষপর্যন্ত গ্রেফতার করা হয় তাঁকে। কেন? তদন্তকারীর দাবি, শান্তনুর বয়ানে একাধিক অসঙ্গতি রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.