টালিগঞ্জ রোডের অশান্তিতে পুলিসি ব্যর্থতার অভিযোগ মন্ত্রীর, কিন্তু ভিন্নমত কাউন্সিলর

এই প্রথম নয়, আগেও টালিগঞ্জ রোডে অশান্তি হয়েছে। তবে গতকালের পর কীভাবে এতবড় সংঘর্ষ হল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্যের মন্ত্রী। পুলিসি ব্যর্থতার অভিযোগে সরব তিনি। তবে সম্পূর্ণ ভিন্ন মত কাউন্সিলরের।

Updated By: May 9, 2017, 11:47 PM IST
টালিগঞ্জ রোডের অশান্তিতে পুলিসি ব্যর্থতার অভিযোগ মন্ত্রীর, কিন্তু ভিন্নমত কাউন্সিলর

ওয়েব ডেস্ক: এই প্রথম নয়, আগেও টালিগঞ্জ রোডে অশান্তি হয়েছে। তবে গতকালের পর কীভাবে এতবড় সংঘর্ষ হল, তা নিয়ে প্রশ্ন তুলেছেন রাজ্যের মন্ত্রী। পুলিসি ব্যর্থতার অভিযোগে সরব তিনি। তবে সম্পূর্ণ ভিন্ন মত কাউন্সিলরের।

টালিগঞ্জ রোডে সংঘর্ষের ঘটনা নতুন নয়। এর আগেও বেশ কয়েকবার গন্ডগোলে জড়িয়েছে দুই পাড়া। গন্ডগোলের কারণ হিসেবে উঠে আসছে বেশ কয়েকটি তথ্য- কাছেই রেললাইন। দীর্ঘদিন ধরে লাইনের ধারে  মদ, জুয়া, সাট্টার আসর বসে। অতিষ্ঠ এলাকার বাসিন্দারা। বিভিন্ন অসামাজিক কাজের প্রতিবাদ করে রোষের মুখে পড়তে হয়েছে তাঁদের। শুধু কী বাসিন্দারাই? পুলিসের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন খোদ মন্ত্রী। পুলিস একটু তত্পর হলেই যে ঘটনা এড়ানো যেত, সেকথাও গোপন করেননি শোভনদেব চট্টোপাধ্যায়।

তবে মন্ত্রী এমন অভিযোগ তুললেও কাউন্সিলর কিন্তু একেবারেই ভিন্নমত। সংঘর্ষের ঘটনায় উঠে আসছে বেশ কয়েকজনের নাম। দোষীদের গ্রেফতারের দাবিতে সরব হয়েছেন এলাকার মানুষ। (আরও পড়ুন- ফ্রেন্ডশিপ ক্লাবের নাম করে প্রতারণা চক্র শহরে)

.