নোট বাতিল ইস্যুতে শহরে মিছিল তৃণমূলের, বন্ধ থাকবে বেশকিছু রাস্তা

নোট বাতিলের প্রতিবাদে আজ শহরে মিছিল করবে তৃণমূল কংগ্রেস। শুধু কলকাতা নয়। কর্মী সমর্থকরা আসবেন আশেপাশের জেলা থেকেও। শিয়ালদহ, হাওড়া এবং শ্যামবাজার থেকে মিছিল করে সমর্থকরা যাবেন কলেজ স্ট্রিট। সেখান থেকেই দুপুর দুটো নাগাদ শুরু হবে মূল মিছিল। নির্মল চন্দ্র স্ট্রিট ধরে হিন্দ সিনেমার সামনে দিয়ে গণেশচন্দ্র অ্যাভিনিউ, চিত্তরঞ্জন অ্যাভিনিউ হয়ে মিছিল যাবে ধর্মতলায়। ডোরিনা ক্রসিংয়ে শেষ হবে মিছিল।

Updated By: Nov 23, 2016, 12:40 PM IST
নোট বাতিল ইস্যুতে শহরে মিছিল তৃণমূলের, বন্ধ থাকবে বেশকিছু রাস্তা

ওয়েব ডেস্ক : নোট বাতিলের প্রতিবাদে আজ শহরে মিছিল করবে তৃণমূল কংগ্রেস। শুধু কলকাতা নয়। কর্মী সমর্থকরা আসবেন আশেপাশের জেলা থেকেও। শিয়ালদহ, হাওড়া এবং শ্যামবাজার থেকে মিছিল করে সমর্থকরা যাবেন কলেজ স্ট্রিট। সেখান থেকেই দুপুর দুটো নাগাদ শুরু হবে মূল মিছিল। নির্মল চন্দ্র স্ট্রিট ধরে হিন্দ সিনেমার সামনে দিয়ে গণেশচন্দ্র অ্যাভিনিউ, চিত্তরঞ্জন অ্যাভিনিউ হয়ে মিছিল যাবে ধর্মতলায়। ডোরিনা ক্রসিংয়ে শেষ হবে মিছিল।

লালবাজার সূত্রের খবর, মিছিলের জন্য জন্য দুপুরের পর থেকেই ওই সব রাস্তা বন্ধ রাখা হতে পারে। সেই সঙ্গে যান নিয়ন্ত্রণ করা হবে জওহরলাল নেহেরু রোড, লেনিন সরণী, চিত্তরঞ্জন অ্যাভিনিউ এবং মহত্মা গান্ধী রোডের একাংশে। মিছিলের জন্য প্রায় পাঁচশো পুলিসকর্মী রাস্তায় নামছে। তবু মিছিলের কারণে শহরের একটা বড় অংশে তীব্র যানজটের ফলে মানুষের দুর্ভোগের আশঙ্কা করছে পুলিস। আরও পড়ুন, নোট ব্যান বিতর্কের পর প্রথমবার সংসদে এলেন প্রধানমন্ত্রী মোদী, পণ্ড লোকসভা

.