Mamata Banerjee: রামমন্দির উদ্বোধনের দিন কলকাতায় সংহতি মিছিল, ঘোষণা মমতার..

'তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই মিছিলটা করব। যাঁরা শুভানুধ্যায়ী, সাধারণ মানুষ, তাঁরা আসতে পারেন সংহতি মিছিলে'।

Updated By: Jan 16, 2024, 05:40 PM IST
Mamata Banerjee: রামমন্দির উদ্বোধনের দিন কলকাতায় সংহতি মিছিল, ঘোষণা মমতার..
ফাইল ছবি

সুতপা সেন: আর বেশি দেরি নেই। অযোধ্যায় যেদিন রামমন্দিরের উদ্বোধন হবে, সেদিন হাজরা থেকে পার্ক সার্কাস পর্যন্ত সংহতি মিছিলের ডাক দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, 'তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই মিছিলটা করব। যাঁরা শুভানুধ্যায়ী, সাধারণ মানুষ, তাঁরাও আসতে পারেন সংহতি মিছিলে'।

আরও পড়ুন:  Rail News| Dakshineswar Skywalk: রক্ত থাকতে দক্ষিণেশ্বরের স্কাইওয়াক ভাঙতে দেব না, রেলের ফরমানে সাফ কথা মমতার

২২ জানুয়ারি অযোধ্যায় অনুষ্ঠিত হতে চলেছে রামমন্দিরের উদ্বোধনী অনুষ্ঠান, রামলালার প্রাণপ্রতিষ্ঠা। কোথাও থেকে আলো আসছে, কোথাও থেকে আবার বিগ্রহের পোশাক, বিগ্রহ! এমনকী, জায়গায় মন্দিরে সাফাইয়ের উদ্যোগও নিয়েছেন বিজেপি নেতা-মন্ত্রীরাও। সারাদেশেই এখন উন্মাদনা তুঙ্গে।

এদিকে রাম মন্দিরের উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণ ফিরিয়ে দিয়েছে কংগ্রেস। এদিন নবান্নে মমতা বলেন, 'আমি নিজে একটা মিছিল করব। আমি প্রথমে কালীমন্দিরে যাব। ওটা সবাই যাবে না।  আমি মা কালীকে পুজো দিয়ে, হাজরা থেকে সর্বধর্মের মানুষকে নিয়ে, মিছিল করে, পার্ক সার্কাস ময়দানে গিয়ে  আমরা একটা সভা করব। মা কালী ছুঁয়ে মন্দির-মসজিদ-গুরুদ্বার। ওখানে অনেক গীর্জাও আছে। সবকিছুকে ছুঁয়ে, সবধর্মের মানুষকে নিয়ে, আমরা একটি মিছিল করল।  তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই মিছিলটা করব। জেলাগুলিকে বলব, প্রত্যেকটা জেলায় ব্লকে ব্লকে সেদিন ২২ জানুয়ারি বেলা ৩টেয় সম্প্রীতি মিছিল হবে'।

আরও পড়ুন:  Street Carnival: শীতের রঙে রঙিন তিলোত্তমার পথ...

মমতা জানান, 'আমরা ২৫ জানুয়ারি একটা কর্মসূচি করছি। যাঁরা আমাদের এশিয়ান গেমসের পদ পেয়েছে, ক্রীড়া ব্য়ক্তিত্বদের... ন্যাশনাল প্যারা গেমসের পদক পেয়েছে। সবমিলিয়ে ৩২২ জন। তাদের আমরা বেলা ৪টে সংবর্ধনা জানাব। ৬ কোটি টাকার উপর খরচ হবে। কারণ, তাদের টাকা দিতে হবে। আর্থিক পুরস্কার দেওয়া হয়'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.