দেওয়ানদিঘির ঘটনা নিয়ে পরস্পরবিরোধী মন্তব্য তৃণমূলের

বর্ধমানে সিপিআইএম নেতা খুনের ঘটনায় পরস্পর বিরোধী মন্তব্য করল তৃণমূল কংগ্রেস। ঘটনার পর রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমের বক্তব্য, এলাকা দখল করতে গিয়েছিল সিপিআইএম। গণরোষের ফলেই খুন হয়েছেন ২ সিপিআইএম নেতা ।

Updated By: Feb 22, 2012, 08:46 PM IST

বর্ধমানে সিপিআইএম নেতা খুনের ঘটনায় পরস্পর বিরোধী মন্তব্য করল তৃণমূল কংগ্রেস। ঘটনার পর রাজ্যের পুর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিমের বক্তব্য, এলাকা দখল করতে গিয়েছিল সিপিআইএম। গণরোষের ফলেই খুন হয়েছেন ২ সিপিআইএম নেতা । দুপুরে সেই কথাই পুনরাবৃত্ত হয় শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের গলায়।
এই ঘটনা নিয়ে সিপিআইএমের রাজনৈতিক চক্রান্ত চালাচ্ছে বলেও দাবি করেন তিনি। যদিও সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষে দিল্লিতে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, সিপিএমের অন্তর্দ্বন্দ্বের জেরেই খুন হয়েছেন প্রাক্তন বিধায়ক প্রদীপ তা ও সিপিএম নেতা কমল রায়। এমনকী নিহত সিপিআইএম নেতাদের বিরুদ্ধে একাধিক মামলা ছিল বলেও মন্তব্য করেন মুখ্যমন্ত্রী।
পুলিসি তদন্ত চলাকালীন রাজ্যের মুখ্যমন্ত্রী ও মন্ত্রীদের আগ বাড়িয়ে মন্তব্যে প্রশ্ন উঠছে, তবে কি পার্কস্ট্রিট কাণ্ড থেকে কোনও শিক্ষা নেয়নি রাজ্য সরকার। ঘটনায় ইতিমধ্যে ৪ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন আইজি পশ্চিমাঞ্চল সুরজিত্‍ কর পুরকায়স্থ।

.