চলতি মাসে দলের ছাত্র ও যুবদের রাজনীতির পাঠ দেবেন খোদ তৃণমূলনেত্রী

২৭ ও ২৮ জানুয়ারি কর্মশালার আয়োজন করেছে তৃণমূল কংগ্রেস। 

Reported By: কমলিকা সেনগুপ্ত | Updated By: Jan 1, 2020, 09:28 PM IST
চলতি মাসে দলের ছাত্র ও যুবদের রাজনীতির পাঠ দেবেন খোদ তৃণমূলনেত্রী

নিজস্ব প্রতিবেদন: দলের আগামী প্রজন্মকে রাজনীতির পাঠ দেবেন খোদ তৃণমূল নেত্রী। ২৭ ও ২৮ জানুয়ারি 'ছাত্র যুব কর্মশালা'র আয়োজন করেছে ঘাসফুল শিবির। নেতাজি ইন্দোর স্টেডিয়ামে বসবে আসর। 

তৃণমূল কংগ্রেসের দিদির পর কে? দলের মধ্যে তো বটেই, বিরোধী শিবিরেও এনিয়ে জল্পনার শেষ নেই। কিন্তু তৃণমূল নেত্রী বারবার স্পষ্ট করে দিয়েছেন, দলকে এগিয়ে চলার মতো নেতানেত্রী তৈরি করে দিয়ে যাচ্ছেন। তাঁরা আগামী দিনে এগিয়ে নিয়ে যাবে তৃণমূলকে। শুভেন্দু অধিকারী, অভিষেক বন্দ্যোপাধ্যায়রা দেখবেন বলেও জানিয়েছেন মমতা। এবার আগামী প্রজন্মের জন্য কর্মশালার উদ্যোগ নিয়েছে তৃণমূল কংগ্রেস। ওই কর্মশালায় প্রধান বক্তা মমতা বন্দ্যোপাধ্যায়। 

২৭ ও ২৮ জানুয়ারি কর্মশালার আয়োজন করেছে তৃণমূল কংগ্রেস। বাছা হয়েছে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামকে। বেলা ১২টা থেকে সন্ধে ৬টা পর্যন্ত চলবে প্রশিক্ষণ। কলেজ, বিশ্ববিদ্যালয়ের নির্বাচিত প্রতিনিধি ও যুব সংগঠনের সদস্যদের ক্লাস নেবেন দলনেত্রী। ২ দিনের কর্মশালায় নাগরিকত্ব সংশোধনী আইন ও নাগরিকপঞ্জির বিরোধিতায় জোর দেওয়া হবে বলে খবর। এর পাশাপাশি পুরভোটের আগে দলের শাখা সংগঠনগুলিকে মমতা বন্দ্যোপাধ্যায় নিজে পাঠ দিতে চাইছেন বলে খবর।     

আরও পড়ুন- 'বুনো ওল' হলে 'বাঘা তেঁতুল' মোদী-শাহ, রাজ্যকে এড়িয়ে নাগরিকত্বদানের ব্যবস্থা করছে কেন্দ্র

.