Abhishek Banerjee's Birth Day: কেক কাটলেন; সমর্থকদের সঙ্গে হাত মেলালেন, জন্মদিনে শুভেচ্ছায় ভাসলেন অভিষেক

দুপুর থেকেই কালীঘাটের অফিসের সামনে অপেক্ষা করেছিলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। তাদের নিয়ে আসা কেক কেটে সবাইকে খাওয়ান অভিষেক। অনেকের সঙ্গে সেলফি তোলেন, অনেক সঙ্গে হাতও মেলান

Updated By: Nov 7, 2022, 10:19 PM IST
Abhishek Banerjee's Birth Day: কেক কাটলেন; সমর্থকদের সঙ্গে হাত মেলালেন, জন্মদিনে শুভেচ্ছায় ভাসলেন অভিষেক

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: সোমবার অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে রাজ্যজুড়েই বিভিন্নভাবে তা পালন করলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। কোথাও কেক কেটে, কোথাও মন্দিরে পুজো দিয়ে, কোথাও মিষ্টিবিলি, দুঃস্থদের মধ্যে কম্বল বিলির মাধ্যমে তা পালন করা হল। তবে এদিন বিকেলে কালীঘাটে অভিষেকের কার্যালয়ে দেখা গেল তৃণমূল কর্মী-সমর্থকদের ঢল। শুভেচ্ছা জানাতে আসা মানুষজনকে সামাল দিতে নাজেহাল হয়ে গেল পুলিস। বিকেলে কালীঘাটের কার্যালয় থেকে ক্যামাক স্ট্রিটের অফিসে যাওয়ার পথে অনুগামীদের ভিড়ে মিশে যান তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

আরও পড়ুন-সুখের দিন কি সত্যিই শেষ? সানিয়ার পোস্টে সম্পর্ক ভাঙার ইঙ্গিত!

এদিন দুপুর থেকেই কালীঘাটের অফিসের সামনে অপেক্ষা করেছিলেন তৃণমূল কর্মী-সমর্থকরা। তারা কেউ নিয়ে এসেছিলেন কেক, কেউ ফুল, কেউ আনেন উত্তরীয়। যারা কেক এনেছিলেন তাদের সবার কেক কাটেন অভিষেক। সবাইকে খাওয়ান। যারা তাঁর সঙ্গে সেলফি তুলতে চেয়েছিলেন তাদের সবার সঙ্গে সেলফি তোলেন। অনুগামীদের আবদার পূরণ করতে সামনে লাইন ধরে দাঁড়িয়ে থাকা সবার সঙ্গে হাত মেলান। সবার সঙ্গে হাত মেলাতে গিয়ে কার্যালয়ের সামনে ৩ বার চক্কর দেন। শুধু তাই নয় যে যা উপহার নিয়ে এসেছিলেন তা গ্রহণ করেন। অভিষেক অনুগামীরা ছাড়াও কালীঘাটে এদিন হাজির হয়েছিলেন মন্ত্রী জ্য়োতিপ্রিয় মল্লিক, পার্থ ভৌমিক, শান্তনু সেন, তাপস রায়, সুকান্ত পাল, বিশ্বজিত্ দাসের মতো নেতারা। 

অভিষেককে শুভেচ্ছা জানাতে জড়ো হয়েছিলেন বহু মানুষ। তাদের সবার আবদার পূরণের পাশপাশি আরও একটা জিনিস ছিল চোখে পড়ার মতো। এদিন একেবারে বাড়ির কায়দায় আগত কর্মী-অনুগামীদের আপ্যায়ণ করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সবার জন্য চা, মিষ্টি, সিঙাড়ার ব্যবস্থা করা হয়। একেবারে প্লেটে করে তা হাতে হাতে ধরিয়ে দেওয়া হয়। কেউ খেতে না চাইলে একপ্রকার জোর করেই তা হাতে ধরিয়ে দেওয়া হয়। সূত্রের খবর, অভিষেক বন্দ্যোপাধ্য়ায় মনে করেন এদিন যাঁরা এসেছেন তাঁরা তাঁর অনুগামী নন বরং তাঁর সহকর্মী।

      

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.