Sania Mirza and Shoaib Mallik | Divorce: সুখের দিন কি সত্যিই শেষ? সানিয়ার পোস্টে সম্পর্ক ভাঙার ইঙ্গিত!

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিয়ে ভাঙছে! এমনটাই জোর গুঞ্জন। আর এর মধ্যেই সানিয়া এমন এক পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়, যা গুঞ্জন বিতর্কে ঘি ঢালল!

Updated By: Nov 7, 2022, 07:51 PM IST
Sania Mirza and Shoaib Mallik | Divorce: সুখের দিন কি সত্যিই শেষ? সানিয়ার পোস্টে সম্পর্ক ভাঙার ইঙ্গিত!
সানিয়া-শোয়েবের সুখের দিন কি শেষ!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সানিয়া মির্জা (Sania Mirza) ও শোয়েব মালিকের (Shoaib Mallik) (Sania Mirza and Shoaib Mallik) সম্পর্ক কি সত্যিই শেষ হতে চলেছে! টেনিস-ক্রিকেটের ইন্দো-পাক প্রেমে এবার দাঁড়ি পড়ছে? এমনটাই জোর গুঞ্জন। আর এর মাঝেই সানিয়ার ইনস্টাগ্রাম স্টোরিতে স্পষ্টসম্পর্ক ভাঙার ইঙ্গিত! পাকিস্তানের সংবাদমাধ্যম ডেইলি জং দাবি করেছিল যে, সেলেব দম্পতির বিয়ে ভেঙে যাওয়ার মুখে। এবার সানিয়া যা সোশ্যাল মিডিয়ায় লিখলেন, তা ঘি-তে আরও বেশি করে আগুন ঢালল। সানিয়া লিখলেন, 'দুই ভাঙা হৃদয় কোথায় যায়! হয়তো আল্লাহকে খুঁজতে।'

আরও পড়ুন: ভাঙতে পারে সেলিব্রেটি দম্পতির বিয়ে! আলাদা হতে পারেন শোয়েব-সানিয়া!

২০১০ সালে ভারতের টেনিস মহারথীর সঙ্গে বিয়ে করেছিলেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক শোয়েব মালিক। এখনন শোনা যাচ্ছে দুই তারকা ইতিমধ্যেই আলাদা থাকতে শুরু করেছেন। তাঁদের একমাত্র সন্তান ইজহান মির্জা মালিককে যদিও তাঁরা একসঙ্গেই দেখাশোনা করছেন বলে জানা গিয়েছে। সেলিব্রেটি দম্পতির এই সম্পর্ক ভেঙে যাওয়ার নেপথ্যে  রয়েছে তৃতীয় ব্যক্তির উপস্থিতি। শোয়েবের অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন বলেই শোনা যাচ্ছে। সে কারণেই ১২ বছরের সম্পর্ক ভেঙে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছে। ভারত-পাকিস্তান রাজনৈটিক সম্পর্ক উঁচু তারেই বাঁধা। কিন্তু দুই দেশের এই সম্পর্কের চাপানোতোড় কোনও সমস্যা করেনি সানিয়া-শোয়েবের বিয়েতে। ২০০৯ সালে সানিয়ার সঙ্গে শোয়েবের আংটিবদল হয়েছিল হায়দরাবাদে। টেনিসের গ্ল্যামগার্লের সঙ্গে পাক অলরাউন্ডারের এই বিয়ে নিয়ে অবশ্য কম চর্চা হয়নি তখন। ২০১৮ সালে সানিয়া-শোয়েবের ঘর আলো করে আসে ইজহান। যদিও সানিয়ার আগে শোয়েব, আয়েশা সিদ্দিকি নামে এক মহিলার সঙ্গে বিয়ে করেছিলেন বলেই জানা যায়। যদিও এই বিয়ে নিয়ে তর্ক-বিতর্ক রয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.