Jagdeep Dhankhar: ফের শাসক দলের তোপের মুখে রাজ্যপাল, পদকে কর্দমাক্ত করার অভিযোগ জাগোবাংলায়

যদিও রাজ্যপালকে আক্রমণ এটাই প্রথম নয়। এর আগে বিভিন্ন সময়ে রাজ্যের শাসক দলের আক্রমণের মুখে পড়েছেন রাজ্যপাল। সাম্প্রতিক অতীতে রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগেন রাজ্যপাল। 

Updated By: Jun 30, 2022, 09:29 AM IST
Jagdeep Dhankhar: ফের শাসক দলের তোপের মুখে রাজ্যপাল, পদকে কর্দমাক্ত করার অভিযোগ জাগোবাংলায়

প্রবীর চক্রবর্তী: ফের তৃণমূলের আক্রমণের মুখে রাজ্যপাল। শুক্রবার তৃণমূলের মুখপত্র জাগোবাংলায় সরাসরি আক্রমণ করা হয় পসচিম্বন্নগের রাজ্যপাল জগদীপ ধনখড়কে। প্রাক্তন রাজ্যপালদের সঙ্গে সরাসরি তুলনা করে আক্রমণ শানানো হয় তাঁর উদ্দেশ্যে। 

রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের মুখপত্র জাগোবাংলায় রাজ্যপাল জগদীপ ধনখড়কে আক্রমণ করে বলা হয়েছে তাঁর আগে যারা বাংলার রাজ্যপাল হয়েছেন তাদের সকলকেই দেশের মানুষ এক ডাকে চেনেন। এছাড়াও রাজ্যপাল ধনখড়কে পশ্চিমবঙ্গের রাজ্যপালদের তালিকায় বেমানান বলেও লেখা হয়েছে এখানে। 

এই সম্পাদকীয়তে আরও বলা হয়েছে রাজ্যপালের পদ আলঙ্কারিক এবং এই পদে বেশিরভাগ মানুষ রাজনীতির হাত ধরেই এসেছেন। এই কারনেইএই পদকে রাজ্য সরকারের বিরুদ্ধে ব্যবহারের অভিযোগও করা হয়েছে এই সম্পাদকীয়তে। 

আরও পড়ুন: Jadavpur: ধারালো অস্ত্র দেখিয়ে লুঠ টাকা, গয়না; যাদবপুর থানায় বন্ধুর বিরুদ্ধে অভিযোগ দায়ের আক্রান্তের

এখানে অভিযোগ করা হয়েছে বর্তমান রাজ্যপাল এই পদকে কর্দমাক্ত করা শিখিয়েছেন। 

যদিও রাজ্যপালকে আক্রমণ এটাই প্রথম নয়। এর আগে বিভিন্ন সময়ে রাজ্যের শাসক দলের আক্রমণের মুখে পড়েছেন রাজ্যপাল। সাম্প্রতিক অতীতে রাজ্যের শাসকদলের আট সদস্যের একটি প্রতিনিধি দল দেখা করেন রাজ্যপালের সঙ্গে। তাঁরা সারদা কান্ডে শুভেন্দু অধিকারির গ্রেফতারির দাবি জানায়। যদিও এরপরেই টুইট করে রাজ্য সরকারের বিরুদ্ধেই আইন শৃঙ্খলা নিয়ে তোপ দাগেন রাজ্যপাল। এরপরেই জাগোবাংলায় রাজ্যপালের বিরুদ্ধে এই আক্রমণ সংকট আরও ঘনীভূত করবে বলেই মনে করা হচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.