দলীয় 'বিক্ষুব্ধ' নেতা মন্ত্রীদের গোঁসা ভাঙাতে বিশ্বস্ত ৩ সঙ্গিকে দায়িত্ব মমতার

দলের নেতা,মন্ত্রীদের গোঁসা সামলাতে নয়া উদ্যোগ মুখ্যমন্ত্রীর। যাঁরা দলের বিরুদ্ধে সরব, তাঁদের ক্ষোভটা আসলে কেন, তা জেনে নিতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। বিক্ষুব্ধদের রাগ ভাঙাতে নিজেরই ঘনিষ্ঠ তিন মন্ত্রীকেই দায়িত্ব দিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

Updated By: Jan 29, 2015, 08:51 AM IST
দলীয় 'বিক্ষুব্ধ' নেতা মন্ত্রীদের গোঁসা ভাঙাতে বিশ্বস্ত ৩ সঙ্গিকে দায়িত্ব মমতার

ব্যুরো: দলের নেতা,মন্ত্রীদের গোঁসা সামলাতে নয়া উদ্যোগ মুখ্যমন্ত্রীর। যাঁরা দলের বিরুদ্ধে সরব, তাঁদের ক্ষোভটা আসলে কেন, তা জেনে নিতে চান মমতা বন্দ্যোপাধ্যায়। বিক্ষুব্ধদের রাগ ভাঙাতে নিজেরই ঘনিষ্ঠ তিন মন্ত্রীকেই দায়িত্ব দিয়েছেন তৃণমূল সুপ্রিমো।

বেশকিছুদিন ধরেই কখনও সামনে,  কখনও আড়ালে দলের বিরুদ্ধে মুখ খুলছেন বেশকয়েকজন হেভিওয়েট নেতা, মন্ত্রী। তাদের বেঁফাস মন্তব্য অস্বস্তি বাড়িয়েছে দলে। কিন্তু কেন ক্ষোভ? কেনই বা দলের প্রতি এত রাগ? বিক্ষুব্ধদের রাগ ভাঙাতে ফিরহাদ হাকিম,পার্থ চট্টোপাধ্যায় ও অরূপ বিশ্বাস দায়িত্ব দিয়েছেন মুখ্যমন্ত্রী। এঁরা  বিক্ষুব্ধ মন্ত্রী, বিধায়কদের সঙ্গে কথা বলবেন। লোকসভা ও রাজ্যসভার সাংসদদের সঙ্গে কথা বলবেন ডেরেক ও ব্রায়েন।

মুখ্যমন্ত্রীর নির্দেশ পেয়েই বুধবার সাধন পাণ্ডেকে ডেকে পাঠান ববি হাকিম। তাঁর সঙ্গে এক ঘণ্টারও বেশি সময় কথা বলেন ফিরহাদ হাকিম। তাঁর ক্ষোভের কথাও মন দিয়ে শোনেন। রুদ্ধদ্বার বৈঠকের পর যদিও দুই নেতারই দাবি, দলের অন্দরের ক্ষোভ-বিক্ষোভ নয়,এলাকার উন্নয়ন নিয়েই আলোচনা করেছেন তারা।

 

.