দলের আপত্তি তোয়াক্কা না করেই আজ PAC বৈঠক করলেন চেয়ারম্যান মানস

হাইকমান্ডের হুঁশিয়ারি সত্ত্বেও, PAC চেয়ারম্যান পদ না ছাড়ার সিদ্ধান্তেই অনড় মানস ভুঁইঞা। যাবতীয় বিতর্কের মধ্যেই আজ তাঁর নেতৃত্বে বসে PAC-র বৈঠক। যোগ দেননি বাম এবং কংগ্রেসের বিধায়করা। শুধুমাত্র তৃণমূল বিধায়করাই যোগ দেন এই বৈঠকে। ইতিমধ্যে কংগ্রেস পরিষদীয় দলের তরফে চিঠি দিয়ে মানস ভুঁইঞাকে PAC চেয়ারম্যান পদ ছাড়ার অনুরোধ জানানো হয়েছে। চিঠিতে সই রয়েছে চল্লিশ জন কংগ্রেস বিধায়কের। তিন বিধায়ক অনুপস্থিত থাকায়, তাঁদের সই নেই চিঠিতে।   

Updated By: Jul 12, 2016, 03:37 PM IST
দলের আপত্তি তোয়াক্কা না করেই আজ PAC বৈঠক করলেন চেয়ারম্যান মানস

ওয়েব ডেস্ক: হাইকমান্ডের হুঁশিয়ারি সত্ত্বেও, PAC চেয়ারম্যান পদ না ছাড়ার সিদ্ধান্তেই অনড় মানস ভুঁইঞা। যাবতীয় বিতর্কের মধ্যেই আজ তাঁর নেতৃত্বে বসে PAC-র বৈঠক। যোগ দেননি বাম এবং কংগ্রেসের বিধায়করা। শুধুমাত্র তৃণমূল বিধায়করাই যোগ দেন এই বৈঠকে। ইতিমধ্যে কংগ্রেস পরিষদীয় দলের তরফে চিঠি দিয়ে মানস ভুঁইঞাকে PAC চেয়ারম্যান পদ ছাড়ার অনুরোধ জানানো হয়েছে। চিঠিতে সই রয়েছে চল্লিশ জন কংগ্রেস বিধায়কের। তিন বিধায়ক অনুপস্থিত থাকায়, তাঁদের সই নেই চিঠিতে।   

সামান্য বিষয় নিয়ে জেদাজেদি করছেন মানস ভুঁইঞা। পিছনের কারণ কারও অজানা নয়। মন্তব্য প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর। পিএসি চেয়ারম্যানের থেকে পদত্যাগ না করলে সঠিক সময়ে সিদ্ধান্ত নেবে হাইকমান্ড। বললেন প্রদেশ কংগ্রেস সভাপতি।

হাইকমান্ডের হুঁশিয়ারিই সার, নিজের সিদ্ধান্তে অটল মানস

মানস-ইস্যুতে ফের সরব আবদুল মান্নান। দলে যে টানাপোড়েন চলছে, তার জন্য দায়ী তাঁরা, যাঁরা হাইকমান্ডের নির্দেশ অমান্য করছে। নাম না করে মানস ভুঁইঞাকে এই ভাষাতেই বিঁধলেন বিরোধী দলনেতা। তিনি যা করেছেন, তা সবটাই কংগ্রেস হাইকমান্ডের নির্দেশে। বলেন মান্নান।