নন্দীগ্রামে Mamata-র জনসভা, পাল্টা আগামিকালই কলকাতায় পদযাত্রা Suvendu-র

আগামিকাল শুভেন্দুর কেন্দ্রে জনসভা তৃণমূল নেত্রীর। মমতার খাস তালুকে শক্তিপরীক্ষা শুভেন্দুর।

Updated By: Jan 17, 2021, 01:00 PM IST
নন্দীগ্রামে Mamata-র জনসভা, পাল্টা আগামিকালই কলকাতায় পদযাত্রা Suvendu-র

নিজস্ব প্রতিবেদন : যুযুধান! যুদ্ধের ময়দানে কেউ কাউকে এক ইঞ্চি জমি ছাড়তেও নারাজ। মমতা বন্দ্য়োপাধ্যায়-শুভেন্দু অধিকারী তথা তৃণমূল-বিজেপি দ্বৈরথে আগামিকাল যোগ হতে চলেছে এক অন্য মাত্রা। আগামিকালই প্রথমবার কলকাতার রাজপথে একসঙ্গে নামছেন দিলীপ ঘোষ (Dilip Ghosh) ও শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। রাজনৈতিক মহলের মত আগামিকালকের বিজেপির (BJP) এই পদযাত্রা নিঃসন্দেহে তাত্পর্যপূর্ণ। 

কেন? কারণ, তৃণমূলের (TMC) ঘোষিত কর্মসূচি অনুযায়ী আগামিকালই শুভেন্দু অধিকারীর কেন্দ্র নন্দীগ্রামে (Nandigram) জনসভা করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। আর ঠিক তখনই মমতা বন্দ্য়োপাধ্যায়ের খাস তালুক দক্ষিণ কলকাতায় দিলীপ-শুভেন্দুর নেতৃত্বে পথে নামছে বিজেপি। দক্ষিণ কলকাতা জেলা বিজেপির উদ্যোগে এই পদযাত্রার আয়োজন করা হয়েছে। টালিগঞ্জ মেট্রো থেকে রাসবিহারী মোড় পর্যন্ত এই পদযাত্রা হবে। পদযাত্রায় অংশ নেবেন দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী, জেলা বিজেপির সভাপতি শঙ্কর শিকদার প্রমুখ।

আরও পড়ুন, নাটক করে আটকেছে দিদি, BJP-তেই আসবেন Shatabdi, দাবি Soumitraর, জবাব সাংসদ অভিনেত্রীর

প্রসঙ্গত, বিজেপিতে যোগদানের পর থেকেই একের পর এক সভায় তৃণমূল তথা তৃণমূল নেত্রীর বিরুদ্ধে তোপ দেগে চলেছেন শুভেন্দু অধিকারী। যার ব্যতিক্রম হয়নি শনিবারে পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোণার সভাতেও। চন্দ্রকোণার সভা থেকে শুভেন্দু তোপ দাগেন, "ভারতের সবচেয়ে সুবিধাবাদী দল তৃণমূল। আর সুবিধাবদী নেত্রী তাদের দলনেত্রী। স্বাস্থ্যসাথী, পথশ্রী নামে 'ঢপের চপ' চলছে! ঢপবাজ, ফ্রড! ভোট আসবে, হাঁটব। কেউ রুখতে পারবে না।"

আরও পড়ুন, চাল চোর, ত্রিপল চোর, এবার ভ্যাকসিন চোর সরকার : Kailash

.