RG Kar Incident: আরজি কাণ্ডে প্রতিবাদে এবার শহরে মশাল মিছিল, স্লোগান উঠল 'কাশ্মীর মাঙ্গে আজাদি'!

RG Kar Incident: রাত পোহালেই সুপ্রিম কোর্টে আরজি কর মামলার শুনানি। দোষীদের কবে শাস্তি পাবে? ফের পথে নামলেন জুনিয়র চিকিত্‍সক। কলকাতার ৭ মেডিক্যাল কলেজ থেকে বেরোল মশাল মিছিল। সেই মিছিলে হাঁটলেন সাধারণ মানুষ।

Updated By: Sep 29, 2024, 08:48 PM IST
RG Kar Incident: আরজি কাণ্ডে প্রতিবাদে এবার শহরে মশাল মিছিল, স্লোগান উঠল 'কাশ্মীর মাঙ্গে আজাদি'!

শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: আরজি কর কাণ্ডে দোষীদের শাস্তির দাবিতে এবার শহরে মিছিল। আর সেই মিছিল থেকে উঠল 'কাশ্মীর মাঙ্গে আজাদি' স্লোগান! ঘটনাটি ঘটেছে যাদবপুরে।

আরও পড়ুন:  Kolkata Doctor Rape And Murder Case: মহালয়ায় মহামিছিল ও মহা সমাবেশ! অভয়ার বিচারের দাবিতে ফের রাজপথে জুনিয়র ডাক্তারেরা...

রাত পোহালেই সুপ্রিম কোর্টে আরজি কর মামলার শুনানি। দোষীদের কবে শাস্তি পাবে? ফের পথে নামলেন জুনিয়র চিকিত্‍সক। কলকাতার ৭ মেডিক্যাল কলেজ থেকে বেরোল মশাল মিছিল। সেই মিছিলে হাঁটলেন সাধারণ মানুষ।

শহরে মশাল মিছিল
--
আরজি কর থেকে শ্য়ামবাজার পাঁচ মাথার মোড়
মেডিক্যাল কলেজ থেকে ধর্মতলা
এসএসকেএম থেকে ধর্মতলা
এনআরএস থেকে ধর্মতলা
ক্য়ালকাটা ন্যাশনাল মেডিক্যাল কলেজ থেকে পার্ক সার্কাস সেভেন পয়েন্ট
সাগর দত্ত মেডিক্যাল কলেজ থেকে ডানলপ
কেপিসি মেডিক্যাল কলেজে থেকে যাদবপুর ৮বি বাসস্ট্যান্ড

এদিকে আরজি কাণ্ডে দোষীদের শাস্তির দাবিতে মিছিল হয় যাদবপুরেও। সেউ মিছিলে  'কাশ্মীর মাঙ্গে আজাদি' স্লোগান দিতে দেখা যায় যাদবপুর বিশ্ববিদ্যালয়ের পড়ুয়াদের।

 
আরজি কর কাণ্ডে প্রতিবাদে প্রায় দেড় মাস কর্মবিরতি, স্বাস্থ্যভবনের সামনে ধরনা। অবশেষে কাজে যোগ দিয়েছেন জুনিয়র ডাক্তাররা। তবে আন্দোলন য়ে চালিয়ে যাবেন, সেকথা আগেই জানিয়েছিলেন তাঁরা। এরপর SSKM হাসপাতাল গন কনভেশন থেকে ফের নতুন করে প্রতিবাদ কর্মসূচি ঘোষণা করা হয়। কবে? শুক্রবার। সেইমতোই পথে নামলেন সুপ্রিম কোর্টে আরজি কর মামলার শুনানির আগে পথে নামলেন জুনিয়র চিকিত্‍সকরা। মশাল মিছিল হল জেলায় জেলায়ও।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.